২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৪৫

নোয়াখালীতে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে জলদস্যু ইব্রাহিম মাঝি নিহত

 

মোঃ আবদুল্যাহ রানা, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের চর আমজাদে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে জাসু বাহিনীর সাবেক প্রধান জলদস্যু ইব্রাহিম মাঝি (৫০) নিহত হয়েছে।শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে। চরএলাহী ইউনিয়ন ৬নং ওয়ার্ডের চরআমজাদ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম মাঝি চট্টগ্রাম সন্দ্বীপের উড়িরচর ইউনিয়ন ৩নং ওয়ার্ডের মৃত ছেরাজুল হকের ছেলে।

র‌্যাব ৭ এর সিনিয়র এ এসপি মিমতানুল জানান, চরএলীতে ইব্রাহিম মাঝির নেতৃত্বে দস্যুতার উদ্দেশ্যে সংঘঠিত হয়েছে। এই সংবাদের ভিত্তিতে র‌্যাব ৭ এর একটি দল সেখানে অভিযানে যায়। জলদস্যুরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ করে গুলি ছুঁড়ে। র‌্যাব পাল্টা গুলি চালায়।

এ সময় জলদস্যু ইব্রহিম গুলিতে নিহত হয়। তার অপর সহযোগীরা পালিয়ে যায়। ঘটনার স্থল থেকে ১৩টি অস্ত্র উদ্ধার করা হয়েছে। অ¯্রগুলির মধ্যে ১টি ৯ এম এম স্যুটার, ১ টি বিদেশী পিস্তল , ধারালো অ¯্রসহ মোট ১৩ টি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সুরতাল শেষে নিহতের মৃতদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।নিহত ইব্রহিমের বিরুদ্ধে নোয়াখালীর কোম্পানীগঞ্জ ছাড়াও ফেনীর সোনাগাজী থানায় ধর্ষন,লুট, নদীদে দস্যুতা সহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/১৬ই মার্চ, ২০১৮ ইং/বিকাল ৩:৫০