২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৪৬

খাগড়াছড়ি বায়তুশ শরফ প্রাক্তন ছাত্র সংসদের দ্বি বার্ষিক সম্মেলন সম্পন্ন

এম এ আমিন, খাগড়াছড়ি :  খাগড়াছড়ি বায়তুশ শরফ প্রাক্তন ছাত্র  সংসদের সভাপতি মাওঃ হাফেজ মোহাম্মদ নুরুল ইসলাম সভাপতিত্বে  ১৩ ই মার্চ ২০১৮ ইং যথাযথভাবে খাগড়াছড়ি বায়তুশ শরফ আদর্শ প্রাক্তন ছাত্র সংসদের দ্বি বার্ষিক কাউন্সিল ও ১ম পূণর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে পূর্ণমিলনীতে সকল প্রাক্তন শিক্ষক ও কমিটিকে সম্মাননা প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে  প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বায়তুশ শরফের সম্মানিত সুপার মহোদয় জনাব অালহাজ্ব মাওঃ ওসমান সাহেব দাঃবাঃ বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বায়তুশ শরফ কমপ্লেক্স এর সম্মানিত সভাপতি হাজ্বী ইউনুছ সওঃ, বিশেষ অতিথি হিসেবে অারো  উপস্থিত ছিলেন গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া আদর্শ দাখিল মাদরাসা সুপার অালহাজ্ব মাও. হাফেজ ফোরকান আহমদ সাহেব। পরিচালনা পরিষদের সিনিয়র সহ সভাপতি হাজ্বী লিয়াকত অালী সাহেব, অারো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি বায়তুশ শরফ  জব্বারিয়া আদর্শ দাখিল মাদরাসার পরিচালনা পরিষদের  সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সাহেব। বিশেষ অতিথি হিসেবে অারো উপস্থিত ছিলেন সকল শিক্ষকবৃন্দ। এ ছাড়া অত্র সংগঠনের সকল সদস্যগণ ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
মেহমানগণ তাদের বক্তব্যে বলেন , বায়তুশ শরফ একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান। তরিকতের ভিত্তিতে কুরঅান ও সুন্নাহ অালোকে বায়তুশ শরফের আদর্শ সমুহ বাস্তবায়ন করার জন্য প্রাক্তন ছাত্রদেরই ভূমিকা পালন করতে হবে। তরিকতে কাদেরিয়া ও বায়তুশ শরফের অাদর্শে অামাদের পথ চলতে হবে। পাবর্ত্যচট্টগ্রামসহ সারা বিশ্বে বায়তুশ শরফের অাদর্শ প্রচারে সকলকে কাজ করতে হবে।  অত্র সংগঠনের মাধ্যমে সামাজিক, অসহায়, গরীব, মেধাবী, পথহারা মানুষকে সঠিক পথের সন্ধান দিতে হবে।
দ্বি বাষির্ক কাউন্সিলে অাগামী সংসদ পরিচালনায় পূর্নাঙ্গ কমিটি গঠণে সকল সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি হিসেবে নির্বাচিত হন জনাব,হাঃ মাও. নুরুল ইসলাম সাহেব ও সম্পাদক হিসেবে নির্বাচিত হন মোহাঃ জালাল উদ্দিন । এবং সকল সদস্যদের মতামত ও ভোটের মাধ্যমে বাকিপদ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠণ করা হয়।অনুষ্ঠান শেষে দোয়া মুনাজাত পরিচালনা করেন অনুষ্ঠানের প্রধান মেহমান।

কিউএনবি /রামিম /১৫.০৩.২০১৮ইং /রাত ১১.১৫