১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:২১

বকশিগঞ্জে স্কুল ছাত্রীর নগ্ন ভিডিও ধারণ : প্রাইভেট শিক্ষক আটক

 

জাকারিয়া জাহাঙ্গীর,জামালপুর প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে স্কুল ছাত্রীর গোসলের দৃশ্য ভিডিও ধারণ ও নগ্ন ছবি প্রিন্ট করে বিলি করেছে প্রাইভেট শিক্ষক৷ এ ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়েছে এলাকায়৷

অভিযুক্ত লম্পট শিক্ষক শহিদুল ইসলামকে (২৫) আটক করেছে পুলিশ৷বুধবার দিবাগত রাতে উপজেলার নিলক্ষয়া থেকে তাকে আটক করা হয়৷সে নিলক্ষিয়া পশ্চিমপাড়া গ্রামের তোতা মিয়ার ছেলে৷

থানায় দায়েরকৃত এজাহারে উল্লেখ করা হয়, ওই স্কুল ছাত্রী শহিদুলের কাছে প্রাইভেট পড়তো। প্রাইভেট শিক্ষক তাকে প্রায়ই কু-প্রস্তাব দিতো৷ এতে রাজি না হওয়ায় শহিদুল ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নেওয়ার কুপরিকল্পনা করে৷এক পর্যায়ে সম্প্রতি সে মোবাইল ফোনের মাধ্যমে গোপনে তার ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করে।

পরে সেই ভিডিও থেকে স্থানীয় এক স্টুডিও’র মাধ্যমে শতাধিক স্থিরচিত্র প্রিন্ট করে ছাত্রীর বাড়ী যাওয়ার রাস্তা ও নিলক্ষিয়া বাজারের বিভিন্ন জায়গায় ফেলে রাখে। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনার সৃষ্টি হয়৷ পরে ওই ছাত্রী বাদী হয়ে বকশীগঞ্জ থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা করে।

বিষয়টি নিশ্চিত করে ওসি আসলাম হোসেন জানান, স্কুল ছাত্রীর মেয়ের দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে মামলা নেওয়া হয়েছে। আটক লম্পট প্রাইভেট শিক্ষককে আটক করে সংশ্লিষ্ট আইনে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

 

 

কিউএনবি/সাজু/১৫ই মার্চ, ২০১৮ ইং/বিকাল ৪:২৯