২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:২৪

গণতন্ত্র কারাগারে বন্দি : ভান্ডারিয়ায় লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ ইরান

 

মোঃ মামুন হোসেন,পিরোজপুর প্রতিনিধি : ২০ দলীয় জোট নেতা লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বেগম খালেদাজিয়াকে ইঙ্গিত করে বলেন গণতন্ত্র আজ নাজিমউদ্দিন রোড়ের কারাগারে বন্দি। নির্বাচনের পূর্বে বেগম খালেদা জিয়া মুক্ত না হলে এদেশে গনতন্ত্র কোনদিন ফিরবেনা।তিনি শনিবার সন্ধ্যায় ভান্ডারিয়া বাসষ্টান্ডে বিএনপি কার্যালয়ে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের সাথে মতবিনিময়ে একথা বলেন।

তিনি আরো বলেন সরকার নির্বাচন থেকে বিএনপি জোটকে দূরে রাখতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের সকল ষড়যন্ত্র বুমেরাং করে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আসছে জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় জোট সরকার গঠন করবে।

বেগম খালেদা জিয়া চতুর্থ বারের প্রধানমন্ত্রী হচ্ছেন। তাই সকল জাতীয়তাবাদী শক্তিকে ভেদাভেদ ভুলে দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করতে আহবান জানান।এসময় অবিলম্বে বেগম খালেদা জিয়া ও লেবার পার্টির ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সহ ২০ দলীয় জোটের সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবী জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ সভাপতি মোঃ জালাল উদ্দিন সিকদার, লেবার পার্টির বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট আবদুর রাজ্জাক রাজু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ রুহুল আমিন মুন্সি, যুবদল নেতা আব্দুল মানানান হাওলাদার,রফিকুল ইসলাম বাবু,লেবার পার্টির পিরোজপুর জেলা যুগ্ম সম্পাদক এমদাদুল হক জাহাংগীর, ছাত্রমিশন কেন্দ্রীয় সভাপতি সালমান খান বাদসা সহ বিভিন্ন পর্যায়েরে নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 

 

কিউএনবি/সাজু/১১ই মার্চ, ২০১৮ ইং/বিকাল ৪:৩৫