২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৪১

ছাতকের গোবিন্দনগর ফাজিল মাদরাসার পূনর্মিলনী অনুষ্টান

সদরুল আমিন,ছাতক প্রতিনিধি : ছাতকের গোবিন্দনগর ফজলিয়া ফাজিল মাদরাসার  পূনর্মিলনী অনুষ্টান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্টিত হয়েছে 
শনিবার ১০মার্চ মাদরাসার হলরুমে কমিটির আহবায়ক মাওলানা আখতার আহমদের সভাপতিত্বে মাদরাসা মিলনায়তনে অনুষ্টিত হয়। সদস্য সচিব মাওলানা মাহবুবুর রহমান তাজুল এর পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট রসময় হাইস্কুলের সিনিয়র শিক্ষক মাওলানা অাব্দুজ জাহির। সভায় নিম্নোক্ত ভাবে কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়।
তথ্য সংগ্রহ ও নিবন্ধ উপ-কমিটি: অাহবায়ক : প্রিন্সিপাল মাওলানা মখছুছুর রহমান সদস্য সচিব: মাওলান অাব্দুল অাজিজ সদস্য: মাওলানা রমদ্বানুল হক,আবুল ফজল নোমান ও আব্দুল মুহিব প্রচার উপ-কমিটি: আহবায়ক: সাংবাদিক আমিনুল ইসলাম হিরন সদস্য সচিব: হাফিজ রফিকুল ইসলাম সদস্য: সাংবাদিক আতিকুর রহমান,আব্দুল মতিন রাজন ও মাহফুজুর রহমান জুয়েল। অর্থ-উপকমিটি অাহবায়ক  সৈদেরগাও ইউপি চেয়ারম্যান অাখলাকুর রহমান চেয়াম্যান, সদস্য সচিব: কাজী মাও: আব্দুস সামাদ সদস্য: উপাধ্যক্ষ মাও: আকবর আলী,আব্দুস সাত্তার,মাও:ফজলুর রহমান,এডভোকেট ফয়জুল হক,অাব্দুল বাছিত,হাফিজ রফিকুল ইসলাম তালুকদার ও কবির আহমদ।
সভায় জাকঝমকপূর্ণ ভাবে পূনর্মিলনী অনুষ্টান পালন, একটি সমৃদ্ধ ম্যাগাজিন প্রকাশ এবং প্রক্তন শিক্ষার্থীদের সৌজন্যে মাদরাসায় একটি একাডেমিক ভবন নির্মানের জন্য বিস্তারিত পরিকল্পনা গ্রহন করা হয়।
উক্ত পরিকল্পনা বাস্তবায়নে আন্তরিক ভাবে সহযোগিতায় এগিয়ে আসার জন্য প্রাক্তন ছাত্র-ছাত্রীদের প্রতি কমিটির পক্ষ থেকে উদাত্ত আহবান জানানো হয়েছে।
কিউএনবি/রেশমা/১১ই মার্চ, ২০১৮ ইং/সকাল ৮:৫০