২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:৪২

খোকসায় আন্তর্জাতিক নারী দিবসে মানব বন্ধন অনুষ্ঠিত

” সময় এখন নারীর: উন্নয়নে তারা বদলে যাচ্ছে গ্রাম-শহরে কর্মজীবীদের ধারা ” এ স্লোগান কে সামনে রেখে ৮ মার্চ সারাদেশের ন্যায় কু্ষ্টিয়া খোকসা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে অান্তর্জাতিক নারী দিবস-২০১৮ উদযাপন উপলক্ষ্যে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজনে মোঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা চত্বরে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নূর-এ-আলম এর সভাপতিত্বে উক্ত মানব বন্ধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহিলা বিষয়ক কর্মকর্তা ফেরদৌস নাজনিন, কৃষি কর্মকর্তা কৃষিবীদ বিষ্ণ পদ সাহা, মতস্য কর্মকর্তা খোন্দকার সহিদুর রহমান ও প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার গোপেশ চন্দ্র সরকার সহ সকল অফিসের কর্মকর্তা ও কর্মাচারীগণ এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের বিভিন্ন ইউনিয়নের মহিলাগণ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তাগণ বলেন, আমাদের সমাজে অধ্যেক নারী তাদের সমাজে বোঝা না করে কর্মে আনতে পারলে দেশ ও জাতিকে দৃঢ় স্থানে দাড়করান সম্ভব।
ঘন্টাব্যাপি মানব বন্ধনে সকল নরীকে করুনা নয় অধিকারে ন্যার্য প্রাপ্য দিয়ে সুশিক্ষায় শিক্ষিত করেগড়ে তুলতে হবে বলে বক্তাগণ বলেন।