২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৫২

বরিশালের গৌরনদীর সাংবাদিক কে হত্যা সহ মিথ্যা মামলার হুমকি

 

বিশ্বজিত সরকার বিপ্লব, গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : বরিশাল থেকে প্রকাশিত দৈনিক মতবাদ পত্রিকার গৌরনদী প্রতিনিধি ও গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক আমিন মোল্লাকে খুন যখম করাসহ মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিয়েছে প্রতিপক্ষরা। এ ঘটনায় বিচলিত হয়ে তিনি তার নিজের জীবনের নিরাপত্বা চেয়ে মঙ্গলবার রাতে গৌরনদী মডেল থানায় একটি সাধারন ডাইরী (জিডি) করেছেন।


গৌরনদী থানা সূত্রে জানাগেছে, মঙ্গলবার রাত ৮টার দিকে গৌরনদী মডেল থানায় হাজির হয়ে করা সাধারন ডাইরি (জিডি)র আবেদনে সাংবাদিক আমিন মোল্লা উল্লেখ করেছেন, তার শ্বশুর বাড়ি উপজেলার জঙ্গলপট্রি গ্রামে। ওই গ্রামের আলাউদ্দিন হাওলাদারের স্ত্রী শাহিনুর বেগম ও মৃত মতি হাওলাদারের মেয়ে মাহমুদা খানমের সাথে জমিজমা নিয়ে তার শাশুড়ি পারুল বেগমের পূর্ব বিরোধ চলে আসছে। এ বিরোধ মিশাংশায় গত ২৭ ফেব্রুয়ারী বিকেল ৫টায় ওই বাড়িতে একটি সালিশ বৈঠক বসে। ওই সালিশ বৈঠকে সাংবাদিক আমিন মোল্লাও উপস্থিত ছিলেন। সালিশ বৈঠকের এক পর্যায়ে সেখানে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি ও বিরোধের সৃষ্টি হয়। তখন সাংবাদিক আমিন মোল্লা উভয় পক্ষকে বিরোধ করতে নিষেধ করেন ও বাঁধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে শাহিনুর বেগম ও মাহমুদা খানমের পক্ষের লোকজন সাংবাদিক আমিন মোল্লার ওপর ক্ষিপ্ত হয়ে তাকে গালমন্দ করে ও খুন যখম করাসহ মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেয়।


সাংবাদিক আমিন মোল্লা অভিযোগ করেন, হুমকি দাতারা এলাকার খুব খারাপ লোক, তাদের আচার আচরন দস্যু প্রকৃতির। তারা হুমকি দিয়ে বেড়াচ্ছে আমি ফের শ্বশুর বাড়ি গেলে তারা আমাকে খুন করে ফেলবে। আর তা করতে না পারলে তারা আমার নামে মিথ্যা মামলা দিয়ে আমাকে ফাঁসাবে। এ হুমকির ঘটনায় বিচলিত হয়ে তিনি তার নিজের জীবনের নিরাপত্বা চেয়ে মঙ্গলবার রাতে গৌরনদী মডেল থানায় একটি সাধারন ডাইরী (জিডি) করেন।
সাংবাদিক আমিন মোল্লার জিডি করার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, এ ব্যাপারে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হচ্ছে। আদালতের নির্দেশনা মোতাবেক পরবর্তি ব্যাবস্থা গ্রহন করা হবে।

 

কিউএনবি/বিপুল/৩রা মার্চ, ২০১৮ ইং/রাত ১২:০২