ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫৫

লোহাগড়ায় স্কুল নিবার্চনকে কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষে আহত ১৫

 

শরিফুল ইসলাম নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার হাজী মোফাজ্জেল স্মরনী মাধ্যমিক বিদ্যাপীটের কার্ষনির্বাহী কমিটির নিবার্চনকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে।আহতদের লোহাগড়া ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে,উপজেলার হাজী মোফাজ্জেল স্মরনী মাধ্যমিক বিদ্যাপীটের কার্ষনির্বাহী কমিটির নিবার্চন গত ২৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হয় নির্বাচনে লাহুড়িয়া ইউপির বর্তমান চেয়ারম্যান দাউদ হোসেন সমর্থিত একটি প্যানেল ও সাবেক চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু সমর্থিত অপর প্যানেল নির্বাচনে অংশগ্রহন করে। নির্বাচনে দাউদ হোসেনের প্যানেল পরাজিত হয়।

এ ঘটনার জের ধরে গতকাল বৃহস্পতিবার বিকালে দীননাথপাড়া গ্রামের উভয় গ্রুপের সমর্থিত লোকজন স্থানীয় তৈরী ঢাল-সড়কি,রামদা,ইট-পাটকেল ও লাঠিসোঠা নিয়ে ঘন্টা ব্যাপি সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষে ১৫ জন আহত হয়েছে।

আহত দুলাল মোল্যা,কামরুল মোল্যা, মাহাবুর ফকির,রেজাউল মোল্যা,মিজান মোল্যা,আরিফুল ফকির,খসরু জমাদ্দার,তবি জমাদ্দার,আজিম জমাদ্দার,মুজিম জমাদ্দার, মিলন জমাদ্দার ও হবিবর মোল্যাকে লোহাগড়া ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুরাদ হোসেন জানান, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। তবে এলাকার আধিপত্য ও পূর্ববিরোধের জের ধরে এ সংঘর্ষ হয়। চেয়াম্যান দাউদ হেসেনের সমর্থক মিজানুর মেম্বর ও রফিকুল ইসলাম জানান,বিপক্ষের প্যানেলের সাথে প্রিজাইডিং অফিসার যোগ সাজশে নির্বাচনের বিধি অমান্য করে আমাদের ভোট বাতিল করে পরাজিত করেছে।

এ ব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার , নির্বাহী কর্মকতা ও জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন,সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/১লা মার্চ, ২০১৮ ইং/রাত ৮:৪৫