২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৫৬

উন্নয়নের ধারাবাহিকতার জন্য নৌকায় ভোট দিন: শামীম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। এই নৌকা অামাদের স্বাধীনতা এনে দিয়েছি। নৌকায় ভোট দিয়েই গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। বিগত নবম ও দশম সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়েছিলেন বলেই দেশ আজকে উন্নয়নের মহাসড়কে। বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। উন্নয়নের ধারা যেন অব্যাহত থাকে সেজন্য ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে (নাসিরনগর) উপ নির্বাচনেও নৌকায় ভোট দিন।

আজ দুপুরে নাসিরনগরে উপ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণার অংশ হিসেবে বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, নাসিরনগরের মাটি নৌকার ঘাটি। এই এলাকার মানুষ বার বার আওয়ামী লীগের প্রার্থী জননেতা ছায়েদুল হককে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তিনি এলাকার উন্নয়ন করেছেন। অনেক কাজ এখনো চলমান। তিনি হঠাৎ করে চলে যাওয়ায় যে শুন্যতা সৃষ্টি হয়েছে, তা পুরণ হবার নয়। তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে নৌকায় ভোট দিন।

এসময় দলীয় প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রাম ছাড়াও কেন্দ্রীয় ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার, গোলাম রাব্বানী চিনু, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন, সাবেক ছাত্রনেতা ও কেন্দ্রীয় উপ কমিটির সদস্য হাসানুজ্জামান লিটন, আবু আব্বাস ভুঁইয়া, জেলা সাধারণ সম্পাদক আল মামুন সরকার, উপজেলা সাধারণ সম্পাদক মনির হোসেন প্রমুখ।