২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:৪০

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মায়ের দাফন সম্পন্ন

 

মোঃ আবদুল্যাহ রানা,নোয়াখালী প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মা ফজিলাতুন্নেসার (৯২) দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়।

এতে মরহুমার বড় ছেলে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গির কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, বস্ত্র্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, বন ও পরিবেশ প্রতিমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ব্যরিষ্টার মহিবুল হাছান চৌধুরী নোওফেল এমপি, এইচ এম ইব্রাহিম এমপি, মোরশেদ আলম এমপি, কেন্দ্রিয় আওয়ামীলীগ নেতা ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, আলাউদ্দিন নাছিম, নোয়াখালীর জেলা প্রশাসক মোঃ মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ বিপিএম- সেবা, পিপিএম-সেবা, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিধ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সংসদ সদস্যগণ সহ সর্বস্তরের বিপুল সংখ্যক লোকজন অংশগ্রহণ করেন।

এরপর পশ্চিম রাজাপুর গ্রামে নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে স্বামীর পাশে তাকে দাফন করা হয়।সোমবার রাত ১০ টা ৪৫ মিনিটের সময় বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। ভোরে সড়ক পথে তাঁর মরদেহ গ্রামের বাড়িতে এসে পৌঁছলে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বাদ যোহর বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে তাঁর কুলখানী অনুষ্ঠিত হবে। এতে সবাইকে অংশগ্রহণের আমন্ত্রণ জানিয়েছেন মন্ত্রী ওবায়দুল কাদের।