১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৫৯

নোয়াখালীতে জাতিসংঘের ৭ম দাপ্তরিক ভাষা বাংলার দাবিতে ভোটিং কার্যক্রম উদ্বোধন

 

মোঃ আবদুল্যাহ রানা, নোয়াখালী প্রতিনিধি : জাতিসংঘের ৭ম দাপ্তরিক ভাষা বাংলার দাবিতে নোয়াখালীতে র‌্যালী ,আলোচনা সভা ও অনলাইন ভোটিংয়ের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১১ টার সময় নোয়াখালী প্রেস চত্বর থেকে এ বর্নাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষ নোয়াখালী প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়।

দেশের শীর্ষস্থাণীয় শিল্পপ্রতিষ্ঠান প্রাণ গ্রুপের সহযোগিতায় এবং অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ ২৪ কম এর আয়োজনে দেশ ব্যাপী এ কর্মসুচীর অংশ হিসেবে নোয়াখালীতে ‘জাতি সংঘে বাংলা ভাষা চাই’ এর আনুষ্ঠিানিক উদ্বোধন হয়। পরে প্রেস ক্লাবে শহীদ এস্কান্দর কচি মিলনায়তনে আলোচনা সভায় জাগো নিউজ ২৪.কম ও একাত্তর টিভির নোয়াখালী জেলা প্রতিনিধি মিজানুর রহমানের সঞ্চলনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী প্রেস ক্লাবের সভাপতি বখতিয়ার সিকদার।

উপস্থিত অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন নোয়াখালী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক বৈশাখী টিভি ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি জামাল হোসেন বিষাদ, সহসভাপতি ও দৈনিক নয়া সংবাদ পত্রিকার সম্পাদক মনিরুজ্জামান চৌধুরী, দৈনিক সফলবার্তার সম্পাদক অধ্যাপক লিয়াকত আলী খান, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সময় টিভি ও আমাদের সময় পত্রিকার জেলা প্রতিনিধি সাইফুল্যাহ কামরুল,দৈনিক দিশারী পত্রিকার সম্পাদক আকাশ মোঃ জসিম, এসো গড়ি উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক আবদুল আউয়াল, এশিয়ান টিভি ও আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি তাজুল ইসলাম মানিক ভুঁইয়া, যুমনা টিভি ও দৈনিক নোয়াখালী পাতার সম্পাদক মোতাছিম বিল্লাহ সবুজ, দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি গোলাম মহি উদ্দিন নসু, এসএ টিভির জেলা প্রতিনিধি আবদুর রহিম , চ্যানেল নাইন ও বাংলা নিউজের ২৪.কম জেলা প্রতিনিধি ফয়জুল ইসলাম জাহান, বাংলাদেশ টুডের পত্রিকার প্রতিনিধি মিজানুর রহমান ,দৈনিক ডেসটিনি পত্রিকার প্রতিনিধি আজাদুর রহমান, এসময় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও আরটিভির জেলা প্রতিনিধি মনির হোসেন বাবু, দৈনিক নয়াপৃথিবী পত্রিকার সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মাইটিভির জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন মিঠু, বিজয় টিভির জেলা প্রতিনিধি মোজাম্মেল হোসেন কামাল, চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি আলাউদ্দিন শিবলু, দৈনিক আলোর দিগন্ত পত্রিকার জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া রাহাতসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকগন।

পরে প্রধান অতিথিসহ উপস্থিত অন্যান্য সাংবাদিক ‘জাতি সংঘে বাংলা চাই’ এর অনলাইন ভোটিং প্রদান করেন। এর আগে জাগো নিউজ২৪.কম এর উদ্যোগ স্বাগত জানিয়ে নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামের পক্ষ থেকে নোয়াখালী প্রতিনিধি মিজানুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং/বিকাল ৪:১৬