২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৩৮

নোয়াখালীর কবিরহাটে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত, আহত-৪

 

মোঃ আবদুল্যাহ রানা, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাট উপজেলার সোনাপুর-কবিরহাট সড়কে যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনার শিকার হয়েছে। এতে ঘটনাস্থলে চালক অজ্ঞাত (৩০) নিহত ও ৪ যাত্রী আহত হয়েছে।সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে কবিরহাট উপজেলা প্রাণি সম্পদ অফিস এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক ও আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ৪জন যাত্রী নিয়ে সোনাপুর থেকে একটি সিএনজি অটোরিকশা (নোয়াখালী-থ ১১৫৫৬৫) কবিরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসে।পথে সোনাপুর-কবিরহাট সড়কের কবিরহাট উপজেলা প্রাণি সম্পদ অফিস এলাকায় পৌঁছলে চালক গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা দেয়।

এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলে সিএনজি চালক নিহত হয়। ঘটনায় সিএনজিতে থাকা ৪ যাত্রী আহত হয়েছে।কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, তাৎক্ষণিকভাবে নিহত সিএনজি চালকের নাম পরিচয় জানা যায়নি।তবে তার বাড়ী সোনাপুর এলাকায় হবে বলে ধারণা করা হচ্ছে।তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে চালক ও সিএনজিটি উদ্ধার করা হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং/বিকাল ৪:১১