২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:০০

পুলিশদের নিয়ে সালমানের শো

 

বিনোদন ডেস্ক : গত বছরের শেষে গুঞ্জন উঠেছিল, ছোটপর্দায় গামা পালোয়ানের কাহিনীকে তুলে আনছেন সালমান খান। ‘দ্য গ্রেট গামা’ নামের ধারাবাহিকটিতে নামভূমিকায় অভিনয় করবেন সালমানের ছোট ভাই সোহেল খান। প্রযোজনার দায়িত্বও ছিল সোহেলের কাঁধে। যদিও সে ধারাবাহিক এখনো আলোর মুখ দেখেনি। তবে আবারও গুঞ্জন উঠেছে, ভারতের মুম্বাইয়ের পুলিশ বাহিনীকে নিয়ে একটি টিভি শো প্রযোজনা করতে যাচ্ছেন সালমান।

মুম্বাই মিররের খবরে প্রকাশ, ছবির কেন্দ্রীয় চরিত্রে থাকছেন একজন পুলিশ। তাঁর বিভিন্ন কেস নিয়ে আবর্তিত হবে শোটি। সালমানের আসন্ন প্রজেক্টের সঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ‘সালমান এখন দশ কা দম-এর তৃতীয় মৌসুম নিয়ে তোড়জোড় শুরু করে দিয়েছেন। যা এই বছরের জুনে টিভি পর্দায় আসার কথা রয়েছে। এ ছাড়া সনি টিভির জন্য একটি পুলিশকেন্দ্রিক ফিকশন শো তৈরির কথাবার্তাও চলছে।

তাতে কে অভিনয় করবেন, সেটা এরই মধ্যে ঠিক করা হয়ে গেছে এবং যেমটা পরিকল্পনা করা হয়েছে, তেমনটা করতে পারলে খুব দ্রুত এর শুটিং শুরু হবে। চলতি বছরের শেষে পুলিশকেন্দ্রিক ফিকশন শোটি টিভি পর্দায় আসবে।’ সালমান নিজেও পর্দায় পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। ২০০৪ সালে ‘গর্ব’ ছবিতে সালমানকে পুলিশের চরিত্রে দেখা গিয়েছিল। এ ছাড়া ‘দাবাং’ ছবিতে চুলবুল পান্ডে চরিত্রটি বেশ জনপ্রিয়তা পায়।

‘দশ কা দম’ শো নিয়ে সূত্রটি আরো জানায়, ‘আগের মৌসুমগুলোর তুলনায় আসন্ন মৌসুমকে আরো আকর্ষণীয় করতে ‘দশ কা দমে’র টিম সালমানের সঙ্গে কয়েক দফা বৈঠক করেছে। আগের মৌসুমগুলোর মতো এবারও দর্শক শোয়ের প্রতিযোগীদের সঙ্গে খেলায় অংশ নিতে পারবেন।’

বর্তমানে ‘রেস-৩’ ছবির শুটিং নিয়ে থাইল্যান্ডে রয়েছেন সালমান খান। তবে যাওয়ার আগেই ‘দশ কা দম’-এর টিজার, প্রমোর শুটিং সেরে রেখে গেছেন সালমান। ‘রেস-৩’-এর থাইল্যান্ড পর্ব শেষে দেশে ফিরে ‘দশ কা দম’-এর শুটিং শুরু করবেন তিনি। তবে মাত্র ১০ দিনের জন্য হবে ‘দশ কা দম’-এর শুটিং। এরপরই ‘রেস-৩’-এর বাকি অংশের শুটিংয়ের জন্য দুবাই ও আবুধাবির উদ্দেশে রওনা দেবেন সালমান।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৪০