১৮ই জুন, ২০১৮ ইং | ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৩৭

শরীয়তপুরের ভেদরগঞ্জে ট্রাক খাদে : নিহত ৩, আহত ৯

 

 

খোরশেদ আলম বাবুল, শরীয়তপুরের ভেদরগঞ্জে ট্রাক খাদে পড়ে ৩ জন শ্রমিক নিহত ও ৯ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ২টায় নারায়নপুর ৫৭ নং সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন শরীয়তপুর-চাঁদপুর সড়কে এই দূর্ঘটনা ঘটে।


আহতদের মধ্যে ৪ জনকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। শরীয়তপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) থান্দার খায়রুল হাসান দূর্ঘণা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


ভেদরগঞ্জ থানা ও স্থানীয় সুত্রে জানাগেছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার সময় চাঁদপুরের হাজিগঞ্জ থেকে ব্রীজের কাজের জন্য লোহার পাইপ বোঝাই করে (ঢাকা মেট্রো-ড-১১-৫০১২) একটি মালবাহি ট্রাক ফরিদপুরের কাঠখালি যাওয়ার উদেশ্যে রওয়ানা দেয়। দুপুর ২টার সময় ট্রাকটি শরীয়তপুর- চাঁদপুর সড়কের উপজেলার নারায়নপুরে মোড় ঘোরতে গিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকে থাকা চালক সুমন ও হেলপারসহ ১২ ব্যক্তির মধ্যে ৩ জন ট্রাকের নিচে পড়ে নিহত হয়।


এ ঘটনায় আহত হয় আরো ৯জন শ্রমিক। আহতদের মধ্যে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার মদন কোপাল গ্রামের বাহাউদ্দিন (৩০) হায়দার আলী (৩৫) সরিষা বাড়ী থানার চরকৃস্টপুর গ্রামের মঞ্জরুল ইসলাম ও সাইদুল ইসলাম (৩৫) কে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতরা হলেন, খোকন, জহিরুল ইসলাম ও নাজিম উদ্দিন।


নিহতরা হলেন, জামালপুরের মাদারগঞ্জ উপজেলার মদন কোপাল গ্রামের হাতেম মিয়ার ছেলে হালিম (২২) চরনান্দিনা গ্রামের হারেছের ছেলে সাদ্দাম (২২) ও শেরপুর থানার চরকহিমারি গ্রামের শাহজামান। শরীয়তপুর ফায়ার সার্ভিসের কর্মী ও ভেদরগঞ্জ থানা পুলিশ সদস্যরা ট্রাকের নিচে আটকে পড়া নিহতদের ৪ ঘন্টা চেস্টা চালিয়ে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।


ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, দুর্ঘটনার সাথে সাথেই আহত ও নিহতদের সংবাদ পরিবারের কাছে পৌছানো হয়েছে। ট্রাকের নিচে পড়ে মারা যাওয়া ৩ জনকে উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

 

কিউএনবি/রামিম/২৩.০২.২০১৮ইং /রাত ১২:০৬