২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:১৭

লালমনিরহাটের কালীগঞ্জে বই ও তথ্য প্রযুক্তি মেলার উদ্বোধন

 

 

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট,প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার পাবলিক লাইব্রেরীর আয়োজনে ৯ দিন ব্যাপি বই ও তথ্য প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে।


মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) বিকেলে জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন।


কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসানের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ। অন্যনের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক বিজয় কুমার রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা বেগম, তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মহাসিন টুলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম, তুষভান্ডার জছির উদ্দিন বিদ্যা নিকেতনের অধ্যক্ষ আব্দুল হাদী জুয়েল, এনটিভির রংপুর বুরো চীফ একেএম মঈনুল হক, যমুনা টিভির লালমনিরহাট প্রতিনিধি আনিছুর রহমান লাডলা, সাংবাদিক তিতাস আলম, প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম প্রমুখ।


এ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও তাদের সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও সাহিত্য সংগঠনের বইপ্রেমীরা উপস্থিত ছিলেন। মেলায় প্রতিদিন আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আবৃত্তি পরিবেশনা থাকবে।


তুষভান্ডার আর এম এম পি সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মেলা চলবে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। মেলায় ২৪টির অধিক স্টল বসেছে। ৯ দিনব্যাপী এ বইমেলা প্রতিদিন সকাল ৯ থেকে রাত ৯টা পর্যন্ত বিরতিহীন ভাবে খোলা থাকবে।

 

 

কিউএনবি/রামিম /২১.০২.২০১৮ ইং/ রাত ১২.৩৮