ব্রেকিং নিউজ
২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৪১

নোয়াখালীর সেনবাগে স্কুল ছাত্র শাহীন হত্যার খুনিদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ

 

মোঃ আবদুল্যাহ রানা, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগের কাবিলপুর ইউনিয়নের হাজ্বী মোকসেদুর রহমান মুসলিম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র মোঃ আবু শাকের শাহীনকে নির্মম ভাবে হত্যার প্রতিবাদে এবং খুনীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী।

মঙ্গলবার দুপুরে সেনবাগ বাজারে বিদ্যালয় কতৃপক্ষ ও স্থানীয় এলাকাবাসীর আয়োজনে মধ্যবাজারে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রায় ঘন্টাব্যাপী দীর্ঘ মানববন্ধনে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এতে আংশ নেন।

এসময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম, বিদ্যালয়ের সহকারী শিক্ষক সফিকুজ্জামান শিমু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাজেদুল হক তানভির, যুবলীগ নেতা দিদারুল ইসলাম, আব্দুল আহাদ ফুলার, আনোয়ার হোসেনসহ অনেকে।

মানব বন্ধন শেষে অনুষ্ঠিত সমাবশে বক্তারা বলেন, শাহীন হত্যাকারীদের ফাঁসির রায় দ্রুত কর্যকর করার জন্য স্বরাষ্ট্র মন্ত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর নিকট অনুরোধ জানান।

উল্লেখ্যঃ গেল ৮ ফেব্রুয়ারী রাতে শাহীন এশার নামাজ আদায় করে বাড়ী ফেরার পথে মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যা করে। পরদিন সকালে বাড়ীর সামনের রাস্তার পার্শে¦র দীঘির পাড়ের ধান ক্ষেতে শাহীনের লাশ পাওয়া যায়।

 

 

 

 

কিউএনবি/সাজু/২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং/বিকাল ৪:১৬