১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:২৪

নড়াইলের ইউপি চেয়ারম্যান হত্যাকান্ডে আ:লীগ নেতাসহ ১৫ জনকে আসামী করে মামলা দায়ের

 

 

শরিফুল ইসলাম নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও দিঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লতিফুর রহমান পলাশ হত্যাকান্ডের ঘটনায় লোহাগড়া থানায় মামলা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) রাত ১১টার দিকে মামলাটি দায়ের করেন নিহতের বড়ভাই জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু। এ মামলায় নড়াইল জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক কুমড়ি গ্রামের শরীফ মনিরুজ্জামান, দিঘলিয়া ইউপি নির্বাচনে পরাজিত উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সস্পাদক আওয়ামীলীগ মনোনীত প্রাথী কুমড়ি গ্রামের মাছুদুজ্জামান, দিঘলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহম্মেদ মাসুম, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওহিদুর রহমান সরদার সহ ১৫ জনকে আসামী করা হয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, এজাহারভূক্ত আসামীদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে। চেয়ারম্যান পলাশকে গত ১৫ ফেব্রুয়ারী দুপুর ১২টর দিকে লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরের সেটেলমেন্ট ও নির্বাচন অফিসের মাঝামাঝি মোড়ে অস্ত্রধারী গুলি করে ও কুপিয়ে হত্যা করে।

এঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে আটকের পর ১৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে।জনপ্রিয় এই চেয়ারম্যান ২০১৬ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাসুদুজ্জামানকে হারিয়ে জয়লাভ করেন। এর আগেও একবার তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।

 

 

 

কিউএনবি/রেশমা/১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং/দুপুর ১২:৫৪