১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:৪৮

নওগাঁয় বাস খাদে পড়ে নিহত ২, আহত ২৫

 

আর আই সবুজ, নওগাঁ প্রতিনিধি : জয়পুরহাট থেকে নওগাঁয় বনভোজনে আসা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে জেলার তুলসিগঙ্গা নদীর খাদে পড়ে গেলে ঘটনাস্থলে দুইজন নিহত হন। এছাড়াও কমপক্ষে ২৫ জন শিশু ও অভিভাবক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শহরের পার-নওগাঁ তুলসিগঙ্গা নদীর খাদে বাস পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে দুইজন শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহীতে স্থানান্তর করা হয়েছে। নিহত একজন শিক্ষার্থীর অভিভাবক লিটন। অপরজন বাবুর্চি জাহিদুল ইসলাম।

নওগাঁ সদর হাসপাতালে ভর্তিকৃত আহতরা হলো, মালেকা, মুজিবুল, সানিপিহা, তাসলিমা, নুশরাত, লায়লা, তপন, সাদিয়া, লিটন, জাহিদুল, রিয়া, নাজিম, রায়হানসহ ২৫ জন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আসিব সহ দুই শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জয়পুরহাট উপজেলার কালাই উপজেলার মোলামগাড়ী বাজার থেকে ব্রাইট ফিউচার কিন্ডার গার্ডেনের ৭০ জন শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক মিলে আজ দুপূরে নওগাঁ শহরের ভবানিপুর এলাকায় ডানা পার্কে বাসযোগে আসে। সারাদিন বনভোজনের আনুষ্ঠানুকিতা শেষে নওগাঁ শহর হয়ে ফেরার পথে বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার-নওগাঁ তুলসিগঙ্গা নদীর খাদে পড়ে যায়।

নওগাঁ ফায়ার সার্ভিস উপ-সহকারি পরিচালক একে এম মোর্শেদ জানান, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে দ্রুত হতাহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন ও বাসটিকে উদ্ধার করে।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, আহত শিশুদের মধ্যে দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহীতে স্থানান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/১৫ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং/রাত ৯:৪৪