২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:৪৬

নওগাঁয় প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন

 

তানভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি : খরিপ-১/২০১৮ মৌশুমে গ্রীস্মকালীন মুগ চাষের লক্ষে প্রণোদনার আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরনের শুভ উদ্বোধন নওগাঁর পত্নীতলায় উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে রবিবার উপজেলা পরিষদ চত্বরে করা হয়েছে।

জাতীয় সংসদের হুইপ নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সহকারী কমিশসার (ভূমি) আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা কৃষিকর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার।

এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু নির্মল কুমার ঘোষ, আব্দুল খালেক চৌধুরী, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তা, কৃষি সম্প্রসারন কর্মকর্তা শাপলা খাতুন, উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা রেজাউল ইসলাম, ইউপি চেয়ারম্যানগন, সূধীজন, কৃষক প্রমূখ।

এসময় প্রতিজন কৃষককে ২.৫ কেজি মুগ ডালের বীজ সহ ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার সর্বমোট ১শ জন কৃষকের মাঝে প্রদান করা হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/১১ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং/বিকাল ৫:০৫