১৯শে জুলাই, ২০১৮ ইং | ৪ঠা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৩৩

বিতর্ক ছাপিয়ে জুটি বাঁধলেন অপু-বাপ্পী

অপু বিশ্বাসের সাথে প্রেমের গুঞ্জন উঠেছিল। অবশ্য সেই ঝড় থেমে গেছে। সেসময় অভিনেতা বাপ্পী ক্ষোভ প্রকাশ করেছিলেন। বলেছিলেন, হঠাৎ করেই কেন এই ডিভোর্সের সঙ্গে আমার নাম জড়ালো বুঝতেই পারছি না। গুঞ্জন নিয়ে আমার মাথাব্যাথা নেই। কারণ সিনেমা করতে এসে অনেকবারই প্রেমের গুঞ্জনের শিকার হয়েছি।

তিনি বলেন, কেউ কেউ আমার বিয়ের খবরও ছেপেছেন। তবে অপু বিশ্বাসের সঙ্গে আমার প্রেমের গুঞ্জন আমাকে লজ্জিত করেছে, বিব্রত করেছে। কারণ প্রথম কথা তিনি আমার সিনিয়র অভিনেতার স্ত্রী, দ্বিতীয়ত অপু বিশ্বাস নিজেও আমার সিনিয়র।

 

তবে এসব বিতর্ক ছাপিয়ে অপু বিশ্বাসের সাথে জুটি বাঁধতে যাচ্ছেন বাপ্পী চৌধুরী। নতুন একটি ছবিতে তারা অভিনয় করবেন।

১৭ বছর পর গত বছরের নভেম্বরে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়াল নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন দেবাশীষ বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড সিনেমাটির প্রযোজনা করবে বলে সে সময় চুক্তিও স্বাক্ষরিত হয়েছিল।

শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস। পরিচালক সূত্রেই এ তথ্য জানা গেছে।

বাপ্পী-অপু দুজনেই নিশ্চিত জানিয়েছেন, তারা শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২ ছবিতে অভিনয় করবেন। আনুষ্ঠানিকভাবে চুক্তিপত্রে স্বাক্ষরও করেছেন। তবে শুটিং কবে শুরু হবে এ নিয়েই কেউই মুখ খোলেননি। জানান, সময় হলেই সবকিছু জানানো হবে।

এর আগে কাঙাল নামের একটি ছবিতে অভিনয়ের কথা ছিল বাপ্পী ও অপুর। বদিউল আলম খোকন পরিচালিত ওই ছবিতে আরও ছিলেন ডি এ তায়েব। গেল অক্টোবর মাসে এই ঘোষণা আসলেও পরে ছবি থেকে সরে যান বাপ্পী ও অপু দুজনেই।

 

২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত শ্বশুরবাড়ি জিন্দাবাদ সিনেমাটি মুক্তি পেয়েছিল। পরের বছরই কলকাতায় ছবিটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত ছবিটি সেখানেও ব্যবসা সফল হয়।