১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:০৬

ঠাকুরগাঁওয়ে অঘোষিত হরতাল পালন

সুজন ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধি : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে ঘিরে বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ে অঘোষিত হরতাল পালিত হয়েছে। সকাল থেকে জেলা ও উপজেলা শহরে যানবাহন চলাচল করতে দেখা যায়নি। এছাড়া দোকান-পাট, ব্যবসা প্রতিষ্ঠানে লেনদেনসহ সরকারি-বেসরকারি অফিস আদালতের কার্যক্রম স্থবির ছিল।

নাশকতা এড়াতে চেকপোস্ট বসিয়ে যানবাহন ও সন্দেহভাজন পথচারীদের তল্লাশি করা হয়। জেলা -উপজেলা শহরে র‌্যাব-পুলিশের পাশাপাশি ২ প্লাটুন বিজিবি মোতায়েন ও টহল অব্যাহত রয়েছে। ঠাকুরগাঁও থেকে ঢাকাগামী যানবাহনও চলছে খুব কম। এদিকে পুলিশের বিশেষ অভিযানে গত ৩দিনে কলেজ শিক্ষক নাসিরুরসহ ৪৮ জন বিএনপি-জামায়াতের নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

এদিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি মাঠে রয়েছে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরাও। সকাল থেকে বিএনপি কার্যালয়ে বিপুল পরিমান পুলিশ মোতায়েন ছিল। শহরের কোথাও বিএনপি নেতাকর্মীদের পিকেটিং বা জটলা করতে দেখা যায়নি। ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, রায়কে কেন্দ্র করে যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য শহরের গুরুত্বপুর্ণ এলাকায় ও মোড়ে মোড়ে চেক পোস্ট বসিয়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। মোতায়েন রয়েছে ২ প্লাটুন বিজিবি।

কিউএনবি/সাজু/৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং/রাত ৯:৪৫