১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৪৯

খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে মুন্সীগঞ্জে দুই মহাসড়কে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা

 

শেখ মোহাম্মদ রতন, স্টাফ রিপোর্টার মুন্সীগঞ্জ : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-মাওয়া মহাসড়কে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

মুন্সীগঞ্জ জেলার লৌহজংয়ের শিমুলিয়া ঘাট থেকে ঢাকা-মাওয়া মহাসড়কে ঢাকাগামী পরিবহন এবং গজারিয়া উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চলছে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতা।

দেশের অন্যান্য স্থান থেকে বিএনপির নেতা-কর্মীরা যাতে রাজধানীতে প্রবেশ করতে না পারে- সেজন্য বুধবার থেকে বৃহস্পতিবার ভোর থেকেই চেকপোস্ট বসিয়ে তল্লাশী করা হচ্ছে।

ঢাকা-মাওয়া বাস পরিবহন মালিক শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি আলী আকবর জানান, নির্দিষ্ট সময়ের মধ্যেই যাত্রী ও যানবাহন নিয়ে ঢাকার উদ্দেশ্যে বাসগুলো চলাচল করছে।আইনশৃঙ্খলা বাহিনীর তল্লাশী মহাসড়কে থাকলেও যাত্রীরা সাধুবাদ জানিয়েছেন।
তিনি বলেন, বৃহস্পতিবার অন্যান্য দিনের মতোই সবকিছু স্বাভাবিক গতিতেই চলবে। যানবাহন ও যাত্রীদের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী রয়েছে।

এদিকে, র‌্যাব-১১ মুন্সীগঞ্জের কোম্পানি কমান্ডার ও সহকারী পরিচালক মো. নাহিদ হাসান জনি জানান, ইতোমধ্যেই বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। মহাসড়কে মোটরসাইকেল ও গাড়িতে করে টহল চালিয়ে যাওয়া হচ্ছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

র‌্যাব-১১ সিনিয়র এএসপি মো. নাজমুল জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বেশ কয়েকটি পয়েন্টে র‌্যাবের অবস্থান রয়েছে। সন্দেহজনক গতিবিধি এবং গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশী চালিয়ে যাওয়া হচ্ছে।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং/বিকাল ৪:২৯