১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৪৭

লোহাগড়ায় শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

 

শরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার নড়াইল : নড়াইলের লোহাগড়ায় টিকেরডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে সহকারী শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই শিক্ষিকা বিচারের দাবীতে গত (৬ ফেব্রুয়ারি) উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগে সুত্রে জানা গেছে,উপজেলার টিকেরডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কামরুজ্জামান দীর্ঘদিন ধরে সহকারী শিক্ষিকা দীপালী রানী সাহা ও সাবিকুনাহার রেশমা কে গায়ে হাত দিয়ে উত্যক্ত করে আসছিল ।

মান সম্মানের ভয়ে তারা বিষয়টি চেপে যায়। গত (৫ ফেব্রুয়ারি) টিফিন শেষে দীপালী বিদ্যালয়ের চিলে কোঠায় দরজা দিতে গেলে অভিযুক্ত শিক্ষক কামরুজ্জামান পেছন থেকে ঝাপটিয়ে ধরে ধর্ষণের চেষ্টা করে।এ ঘটনায় ওই শিক্ষিকা বিচারের দাবীতে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার লুৎফর রহমান অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন,তিন জন সহকারী শিক্ষা অফিসার বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিলের পর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।এ ব্যাপারে কামরুজ্জামান বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক ভাবে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

 

 

 

 

 

 

কিউএনবি/সাজু/৭ই  ফেব্রুয়ারি, ২০১৮ ইং/বিকাল ৪:২৬