১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৪৮

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু

 

হাসান মজুমদার বাবলু,নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় মোনালিসা নামে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে শহরের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। মোনালিসা ফতুল্লার আমবাগান এলাকার শাহীন বেপারীর মেয়ে। সে হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী।

নিহতের স্বজনরা জানান, মোনালিসা ও ছোট ছেলে শাহেদ হাসানকে বাসায় রেখে শুক্রবার সকালে শাহীন ও তার স্ত্রী মরিয়ম বেগমকে নিয়ে শ্বশুর বাড়ি নরসিংদীর মাধবদী এলাকায় যায়। পরে রাতে শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে পাশ্ববর্তী বাড়ির লোকজন ফোন করে জানায় অজ্ঞাত একজন যুবক তাদের ঘরে প্রবেশ করে কিছুক্ষন পর বের হয়ে যায়।

এরপর তারা ঘরে প্রবেশ করে মোনালিসাকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে। এসময় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।হাসপাতাল সূত্র জানায়, নিহতের গলায় ওড়না পেচানোর দাগ রয়েছে এবং গোপনাঙ্গ থেকে রক্তক্ষরন হতে দেখা গেছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাফায়েত উদ্দিন রক্তিম জানায়, ঘটনাটি রহস্যজনক। তবে ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।

 

 

 

কিউএনবি/সাজু/৩রা ফেব্রুয়ারি, ২০১৮ ইং/বিকাল ৪:৩৮