১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:৩৭

রংপুরে মাদ্রাসা শিক্ষার্থীর মস্তকবিহীন মরদেহ

 

ডেস্কনিউজঃ রংপুর নগরীর ভগিবালা বউ বাজার এলাকার রহমানিয়া নুরানী হাফিজিয়া মাদরাসা ও লিল্লাহ্ বোডিংয়ের নিহত শিক্ষার্থী তানভীর আব্দুল্লাহ্ তালহার (১৪) মস্তক উদ্ধার করেছে  থানা পুলিশ।  শুক্রবার দুপুরে ওই মাদরাসা সংলগ্ন ভগিবালাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের প্রাচীর সংলগ্ন সেপটিক ট্যাংকের ভেতর থেকে মস্তকটি উদ্ধার করা হয়। হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই মাদরাসার শিক্ষকসহ ৯ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- ওই মাদরাসার প্রধান শিক্ষক হাফেজ মেহেদী হাসান, সহকারী শিক্ষক হাফেজ ইমরান হোসেন, মসজিদের খাদেম নাজমুল হক, মোয়াজ্জিন তাসকিরুল ইসলাম, মাদরাসার শিক্ষার্থী আজাহার, রেজাউল করিম, মানিক, আরমান ও ফেরদৌস।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) সাইফুর রহমান জানান, গত বুধবার আসর নামাজের পর থেকে তালহা নিখোঁজ হয়। বৃহস্পতিবার বিকেলে মসজিদের দ্বিতীয় তলা থেকে তালহার মস্তকবিহীন মরদেহ উদ্ধারের পর জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করা হয়েছে। শুক্রবার স্থানীয়দের সহায়তায় নিখোঁজ মস্তক উদ্ধারে অভিযান শুরু করে পুলিশ। একপর্যায়ে ভগিবালাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের প্রাচীর সংলগ্ন সেপটিক ট্যাংকের ভেতর থেকে লাল কাপড়ে মোড়ানো তার মস্তক উদ্ধার করা হয়। উল্লেখ্য বৃহস্পতিবার বিকেলে ভগিবালাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের দ্বিতীয় তলা থেকে তালহার মস্তকবিহীন মরদেহ উদ্ধার করা হয়।

 

কিউএনবি/বিপুল/২রা ফেব্রুয়ারি, ২০১৮ ইং/রাত ৯:৫৯