২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:২৪

লোহাগড়ায় ইসলামী মহাসম্মেলন : মক্কার ইমাম বাশির আল ফাঝানী

 

শরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার নড়াইল : নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা মাদ্রাসা ও এতিমখানার ৫১ তম বার্ষিক ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বয়ান করেন সৌদি আরবের মক্কা নগরীর ইমাম ও ধর্ম উপদেষ্টা পরিষদের তত্বাবধায়ক ডঃ ফাতিহ বিন মুহাম্মদ বিন বাশির আল ফাঝানী।

ইসলাম শান্তির ধর্ম, এ ধর্মের লোকেরা কখনও হিংসা,বিদ্বেষ ও সহিংসতা পছন্দ করে না বলে তিনি বয়ান করেন। গতকাল শুক্রবার ফজরের নামাজের পর থেকে লক্ষীপাশা মোল্যার মাঠে মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ নাসির আহমাদের সভাপতিত্বে বয়ান শুরু হয়।

এ সময় ইসলাম ধর্ম সম্পর্কে আলোচনা করেন গওহর ডাঙ্গা মাদ্রাসার মহাপরিচালক মুফতি রুহুল আমিন, ঢাকা ইসলামবাগ মসজিদে নুর এর খতিব মাওঃ তাজুল ইসলাম,ছোফা মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আহমাদ আবু ওবায়দা,উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু, লক্ষীপাশা মাদ্রাসা ও এতিমখানার পরিচালক অধ্যাপক ডাঃ মোস্তফা কামাল প্রমুখ।

পরে জুম্মার নামাজ পড়ান এবং দোয়া করেন মক্কা নগরীর ইমাম ডঃ ফাতিহ বিন মুহাম্মদ বিন বাশির আল ফাঝানী। মক্কার ইমামের পিছনে জুম্মার নামাজ আদায় করতে এলাকার ধর্মপ্রান হাজার হাজার মুসলমানরা মোল্যার মাঠে সমাবেত হয়।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/২রা ফেব্রুয়ারি, ২০১৮ ইং/বিকাল ৫:০২