১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:১৬

নড়াইল জেলা আইনজীবী সমিতির নির্বাচন

 

শরিফুল ইসলাম,নড়াইল প্রতিনিধি : নড়াইল জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে এ্যাডঃ মোঃ গোলাম নবী সভাপতি এবং সাধারন সম্পাদক পদে এ্যাডঃ পরিতোষ কুমার বাগচী নির্বাচিত হয়েছেন। গত বুধবার (৩১ জানুয়ারি) সকাল ১০ টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত সমিতির মূল ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয় । সমিতির ১১৯ জন ভোটারের মধ্যে ১১৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রাপ্ত ফলাফলে জানা গেছে, সভাপতি পদে এ্যাডঃ মোঃ গোলাম নবী ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি এ্যাডঃ সৈয়দ মোহাম্মাদ আলী ৫৬ ভোট পেয়েছেন। সাধারন সম্পাদক পদে এ্যাডঃ পরিতোষ কুমার বাগচী ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ।

তার নিকটতম প্রতিদ্বন্দি আব্দুল মান্নান ৩২ ভোট পেয়েছেন। এ ছাড়া সহ সভাপতি পদে এ্যাডঃ মোঃ আজিজুল ইসলাম মন্ডল ,সহ সাধারন সম্পাদক এ্যাডঃ মাহাবুব মোর্শেদ জাপল,আইন ও সমাজ কল্যান সম্পাদক পদে এ্যাডঃ রোকেয়া বেগম ,গ্রন্থাগার সম্পাদক পদে আলিউল মাসুদ কোটন এবং সদস্য পদে ই¯্রাফিল খবির রাজু, রাজীব আহমেদ রাজু,লাভলী আক্তার,টুটুল শিকদার,মিশকাতুর রহমান সজীব নির্বাচিত হয়েছেন।নির্বাচন পরিচালনা কমিটির কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র সদস্য এডভোকেট নূর মোহাম্মাদ ।

 

 

 

কিউএনবি/রেশমা/১লা ফেব্রুয়ারি, ২০১৮ ইং/দুপুর ১২:৫৯