২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৫৮

প্রেমিকার অভিমান ভাঙ্গাতে গিয়ে প্রেমিক হাজতে

 

খোরশেদ আলম বাবুল,শরীয়তপুর : প্রেমিকার রাগ ভাঙাতে গিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাস কারাদন্ডের দন্ডিত হলেন এক প্রেমিক। সোমবার বিকালে ভ্রাম্যমান আদালতের বিচারক শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান প্রেমিক মামুন মাদবরকে (২৪) ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
মামুন মাদবর শৌলপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গয়ঘর গ্রামের জলিল মাদবরের ছেলে। সোমবার সকাল সারে ৭টার দিকে প্রেমিকা রুনার (১৭) পথ রোধ করে অভিমান ভাঙ্গানোর চেষ্টা করে মামুন। তখন রুনা চিৎকার করে লোকজন জড় করে।

উপস্থিত লোকজন মামুনকে আটক করে পালং মডেল থানায় সংবাদ দেয়। থানা পুলিশ মামুনকে গ্রেফতার করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে আসে। মামুন পেশায় একজন ভাড়ায় মোটর সাইকেল চালক।

মামুনের বন্ধু মহল জানায়, শৌলপাড়া ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের মোসলেম ঢালীর মেয়ে রুনার মামুনের বেয়াইন। মামুন-রুনার ৩ বছরের প্রেমের সম্পর্ক। এরই মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে মামুন-রুনার মনমালিন্য হয়। রাগ করে মোবাইলে কথা বলা, দেখা করা বন্ধ করে দেয় রুনা। অভিমান ভাঙ্গাতে গিয়ে আজ মামুন হাজতে গেছে।

পালং মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ইভটিজিং এর অভিযোগে মামুনকে এলাকাবাসী আটক করে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে মামুনকে আটক করে থানায় নিয়ে আসে। ভিকটিমের অভিযোগের ভিত্তিতে তাকে ভ্রাম্যমান আদালতে উপস্থিত করা হয়। আদালত মামুনকে ৬ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/২৯শে জানুয়ারি, ২০১৮ ইং/রাত ৮:৪৪