২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৩৫

শাখরা মাধ্যমিক বিদ্যালয়ে নবীনবরণ ও বিদায়ী সংবর্ধনা

 

মীর খায়রুল আলম,দেবহাটা প্রতিনিধি : শাখরা কোমরপুর এ,জি মাধ্যমিক বিদ্যালয়ে নবীনদের বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১ টায় বিদ্যালয়ের মাঠে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীদের বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গোলাম বারী।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য ও জেলার শ্রেষ্ট করদাতা আলহাজ্ব আল-ফেরদাউস আলফা, ম্যানেজিং কমিটির সদস্য সফিকুল ইসলাম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফ ইকবাল, সহকারী প্রধান শিক্ষক জিয়াদ আলী, বিদায়ী ছাত্র সেলিম রেজা, ১০ম শ্রেণির লতিফুর রহমান ও জুলেখা পারভীন প্রমূখ। এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও গন্যমান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পারুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য আলহাজ্ব আব্দুল আলিম, ২নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন হিরা, আব্দুর রফিক, হারুন অর রশীদ, সাবেক শিক্ষক আব্দুর রহিম, এমাদুল হক, গোপী বল্লব দাশ, জবা রানী দাশ প্রমূখ।

অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য ও জেলার শ্রেষ্ট করদাতা আলহাজ্ব আল-ফেরদাউস আলফা’র উদ্যোগে ৬ষ্ঠ থেকে ১০ শ্রেণির প্রথম, ২য়, ৩য় স্থান এবং জেএসসি, পিএসসি পরীক্ষায় কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে বার্ষিক শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। এ বছর উক্ত বিদ্যালয় থেকে ৭৩ জন ছাত্র-ছাত্রী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করবে। অনুষ্ঠান শেষে পরীক্ষার্থীদের জন্য দোয়া মোনাজাত করা হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৯শে জানুয়ারি, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৩৮