১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৩৮

গোপালগঞ্জের কাশিয়ানীতে ইউনিয়ন পরিষদের জায়গায় দোকান ঘর নির্মাণ

 

এম শিমুল খান,গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে চেয়ারম্যানের যোগসাজসে ইউনিয়ন পরিষদের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে। উপজেলার ১৪ নং নিজামকান্দি ইউনিয়ন পরিষদের জায়গা দখল করে স্থানীয় এক ব্যবসায়ী এ দোকান ঘর নির্মাণ করছেন।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার নিজামকান্দি বাজার সংলগ্ন নিজামকান্দি ইউনিয়ন পরিষদের জায়গায় দখল করে পরিষদ ভবন ঘেঁষে চৌচালা টিনের দোকান ঘর নির্মাণ করেছেন স্থানীয় ব্যবসায়ী আছাদুজ্জামান খন্দকার। এ ঘটনায় ওই এলাকার সাধারণ মানুষের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হলেও ইউপি চেয়ারম্যান নীরব দর্শকের ভূমিকা পালন করছেন বলে অভিযোগ রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানিয়েছেন, নিজামকান্দি ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান মোহাব্বত হোসেন জুয়েলের যোগসাজসে স্থানীয় সার ব্যবসায়ী আছাদুজ্জামান খন্দকার ইউনিয়ন পরিষদের জায়গা দখল করে দোকান ঘর তুলেছেন। ভেঙে ফেলার কথা বলে শুধু তালবাহানা করছেন।

এ ব্যাপারে অভিযুক্ত আছাদুজ্জামান খন্দকারের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি ইউনিয়ন পরিষদের জায়গায় ঘর তোলার কথা স্বীকার করে বলেন, ঘর উঠানোর বিষয়টি ইউএনও স্যারও জানেন। আমি তার কাছ থেকে কিছু দিনের জন্য সময় নিয়েছি।

ইউপি চেয়ারম্যান মোহাব্বত হোসেন জুয়েলের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মাঈন উদ্দিন বলেন, আমি তাকে ইউনিয়ন পরিষদের জায়গা থেকে ঘর সরিয়ে ফেলার কথা বলেছি। কিন্তু তিনি ৩ মাসের সময় নিয়েছেন। অথচ ৩ মাসের অধিক হলেও আজও ইউনিয়ন পরিষদের জায়গা থেকে ঘর সরিয়ে নেননি ওই ব্যক্তি।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৯শে জানুয়ারি, ২০১৮ ইং/বিকাল ৫:২৮