ব্রেকিং নিউজ
১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১২:৪৯

সাতক্ষীরায় সর্বসাধারনের অভিযোগ জানাতে পুলিশ বক্স : ব্যতিক্রম ধর্মী উদ্যোগ গ্রহন

 

ফাহাদ হোসেন, সাতক্ষীরা : সাতক্ষীরায় সর্বসাধারনের অভিযোগ ও তাদের কথা জানাতে শহরের গুরুত্বপূর্ণ স্থান গুলোতে পুলিশ বক্স বসিয়ে এক ব্যতিক্রম ধর্মী উদ্যোগ গ্রহন করা হয়েছে। রোববার বেলা ১১ টায় সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এ অভিযোগ বক্স বসানোর উদ্বোধন করেন। প্রাথমিক পর্যায়ে শহরের ৬ টি স্থানে এ অভিযোগ বক্স বসানো হয়েছে। স্থান গুলো হল, শহরের খুলনা রোড মোড়, সদর হাসপাতাল মোড়, নিউমার্কেট মোড়, সঙ্গীতা সিনেমাহল মোড়, ইটাগাছা হাটের মোড় ও পিএন স্কুল মোড়।

পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এ সময় বলেন, যে সকল মানুষ পুলিশের কাছে যেতে ভয় পায় বা নিজের পরিচয় গোপন রাখার ভয়ে পুলিশের কাছে গিয়ে তাদের অভিযোগ জানাতে পারেন না তাদের জন্য এই অভিযোগ বক্স বসানো হয়েছে। প্রতিদিন এখান থেকে প্রাপ্ত অভিযোগ নিয়ে যাচাই বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। সর্বসাধারণের অভিযোগ ও তাদের কথা জানতে এ উদ্যোগ গ্রহন করা হয়েছে বলে তিনি আারো জানান। সার্বক্ষনিক জেলা পুলিশ এ বিষয়টি মনিটরিং করবে।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার কে.এম আরিফুর রহমান, পুলিশের বিশেষ শাখার উপ-পরিদর্শক মিজানুর রহমান, ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আলী আহম্মেদ হাশেমীসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

 

 

 

কিউএনবি/রেশমা/২৮শে জানুয়ারি, ২০১৮ ইং/দুপুর ১:৪৬

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial