২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৫৫

নোয়াখালীতে চলছে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

 

মোঃ আবদুল্যাহ রানা,নোয়াখালী প্রতিনিধি : “প্রবেশ কর জ্ঞান অর্জনের জন্য,বেরিয়ে যাও দেশ ও মানব সেবার জন্য” এ শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় নোয়াখালীর শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে চলছে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় এবং মিলাদ অনুষ্ঠান। তেমনি ভাবে কবিরহাট উপজেলাধীন ৩নং ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ভূঁইয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং সাবেক ইউপি সদস্য জনাব আবুল কাশেমের সভাপতিত্বে বিদ্যালয় মাঠে আয়োজন করা হয় বিদায় এবং মিলাদ অনুষ্ঠান।

বিদ্যালয়ের সহকারি শিক্ষক ইয়াছিন আল হাসানের উপস্থাপনায় এতে উপস্থিত ছিলেন, আবদুল খালেক মেম্বার, মোস্তাফিজুর রহমান, আলী আহাম্মদ জমিদার, আপছারুন নাহার বিউটি, শীরিন আক্তার হেনা সহ অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা এবং অবিভাবক বৃন্দ।

বক্তারা বক্তব্যের মাঝে বলেন “যেতে নাহি দেব হায়, তবু যেতে দিতে হয়, তবু চলে যায়” কথাটি আসলে চিরন্তন সত্য তেমনি ভাবে বিদায় কথাটি অতি ছোট কিন্তু তার বেদনা অনেক বড়, এই বেদনাটি উপলব্দি করেন এক মাত্র তারাই যারা বিদায় দেন এবং বিদায় নেন। সর্বশেষ বিদায়ী শিক্ষার্থীদের মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করেন, বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক বেলাল উদ্দিন।

বিদায় অনুষ্ঠানে মিডিয়া পাটনার হিসেবে ছিলেন “কলকাতা টিভি”র নোয়াখালী প্রতিনিধি মোঃ আবদুল্যাহ রানা।

সার্বিক সহযোগিতায় যারা ছিলেন, ইব্রাহীম আয়েশা ফ্যাশন হাউজ, জসিম উদ্দিন ইউনিয়ন ডিজিটাল সেন্টার, এম আই রানা বিস্মিল্লাহ প্রিন্টার্স, হেলাল উদ্দিন পপুলার ইলেক্ট্রিক, ইমন নূর হোসেন টেলিকম এবং ইসমাইল মায়ের দোয়া টেইলার্স।

 

 

 

 

 

কিউএনবি /সাজু/২৬শে জানুয়ারি, ২০১৮ ইং/বিকাল ৪:৪৮