২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৪১

আনসার ভিডিপি সিলেটের রেঞ্জ সমাবেশ অনুষ্ঠিত

সদরুল আমিন – ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম, এনডিসি, পিএসসি, বলেছেন- আনসার ভিডিপি দেশের শান্তি শৃঙ্খলা রক্ষায় সর্বদা সজাগ দৃষ্টি রেখে কাজ করে যাচ্ছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সারা বাংলাদেশে প্রায় সাড়েপাঁচ লক্ষ আনসার-ভিডিপি সদস্য/সদস্যা মোতায়েন করা হবে। সে মোতাবেক এ বাহিনীকে প্রস্তুত করা হচ্ছে। তিনি মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদের বিরুদ্ধে আনসার-ভিডিপি সদস্য/সদস্যাসহ সাধারণ জনগনকে সজাগ থাকার আহবান জানান।
তিনি সোমবার (২২ জানুয়ারি) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সিলেট রেঞ্জ এর সমাবেশ-২০১৮-এ প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। নগরীর আখালিয়াস্থ সিলেট জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মো. গোলাম মর্তুজা মজুমদার, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক, সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট-এর কমিশনার মো. শফিকুল ইসলাম, বিজিবি সিলেট সেক্টর কমান্ডার বিজিবিএমএস কর্নেল জাবেদ সুলতান প্রমুখ।
আনসার-ভিডিপির অবসর প্রাপ্ত পরিচালক মো. আব্দুল মান্নান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বাহিনীর অন্যান্য কর্মরত/অবসরপ্রাপ্ত জেলা কমান্ড্যান্ট, ব্যাটালিয়ন কমান্ডার, সার্কেল অ্যাডজুট্যান্ট ও আনসার-ভিডিপি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রেঞ্জ পরিচালক মো. সাইফুল্লাহ রাসেল, রেঞ্জ উপ-পরিচালক সারোয়ার জাহান চৌধুরী।
সভায় সিলেট বিভাগীয় আনসার ভিডিপির পক্ষে প্রতিবেদন পেশ করেন ছাতক উপজেলা আনসার কোম্পানি কমান্ডার ফারুক আহমদ।
নেতৃবৃন্দ বলেন- গ্রামীণ আর্থসামাজিক উন্নয়নে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভূমিকার ভূয়সী প্রশংসা করে এই বাহিনীর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। 
রেঞ্জ সমাবেশ উপলক্ষে আনসার-ভিডিপি জেলা কার্যালয় বর্ণিল সাজে সজ্জিত হয়। অনুষ্ঠানে তৃণমূল পর্যায়ের সাত শতাধিক সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন।
কিউএনবি/সাজু/২৩শে জানুয়ারি, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:০৬