১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৫৩

অষ্টমণিষা ইউনিয়ন বিএনপির গণ সমাবেশ

 

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : সকল দলের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে গণ সমাবেশ করেছে অষ্টমণিষা ইউনিয়ন বিএনপি। বিকাল ৪টায় অষ্টমণিষা ইউনিয়ন বিএনপির আয়োজনে অষ্টমণিষা বাজারে এ গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির সহ-সভাপতি, জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা এ্যাড. মাসুদ খন্দকার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সহায়ক সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে সরকারকে বাধ্য করতে বিএনপি’র সকল পর্যায়ের নেতাকর্মীকে একযোগে কাজ করে যেতে হবে। আগামী নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

প্রধান বক্তার বক্তব্য দেন, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নূর মুজাহিদ স্বপন।

অষ্টমণিষা ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আইনুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জেবারত আলীর পরিচালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল হিরোক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক ইয়ামিন খান, দপ্তর সম্পাদক এস.কে. নূরুজ্জামান সাগর, ভাঙ্গুড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেহেদি হাসান পান্না, ভাঙ্গুড়া উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আবু সায়েম, অষ্টমণিষা ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম, শহীদুল ইসলাম টিটু, ফিরোজ আহমেদ, অষ্টমণিষা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক মতিউর রহমান বাবু, অষ্টমণিষা ইউনিয়ন যুবদলের সভাপতি আ. মান্নান, সাধারণ সম্পাদক ওয়াজ উদ্দিন প্রমূখ।

এসময় ছাত্রদল নেতা তুষার, মো. আসাদ, মামুন, যুবদল নেতা মো. জিন্না, আইনজীবি সহকারী রুবেলসহ ভাঙ্গুড়া, ফরিদপুর ও চাটমোহর উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিট ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

কিউএনবি/সাজু/২১শে জানুয়ারি, ২০১৮ ইং/রাত ৯:১৮