১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:১৩

শ্রীমঙ্গলে দুই মাদক ব্যবসায়ী আটক

 

এস এম মেহেদী হাসান মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানাধীন ভৈরবগঞ্জ বাজারের সংলগ্ন সূর্যের হাসি ক্লিনিক বিল্ডিংয়ের সামনে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হলো, সদর উপজেলার গিয়াসনগর গ্রামের মোঃ আলফত মিয়ার ছেলে মোঃ আলাকত মিয়া (২৫) ও শাহপুর গ্রামের মোঃ সুলতান মিয়ার ছেলে মোঃ রুবেল মিয়া (২১)।শনিবার (২০ জানুয়ারী) রাত সাড়ে ১০টায় র‌্যাবের শ্রীমঙ্গল ক্যাম্পের অভিযানিক দল অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতদের ৩১০ পিছ ইয়াবা, নগদ ৫ হাজার টাকা, ১টি মোবাইল ফোন ও ২টি গ্রামীন সিমকার্ড উদ্ধার করা হয়।র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্পের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা মৌলভীবাজার জেলার অন্যতম মাদক ব্যবসায়ী। তাহারা দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর অন্তরালে মৌলভীবাজার জেলার বিভিন্ন এলাকায় মাদকের চক্র গড়ে তোলে।

তাদের এই গড়ে তোলা মাদক চক্রের মাধ্যমে দেশের যুবসমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়কে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকেই সমাজের বিশৃংখলা সৃষ্টিকারী কর্মকান্ড ও জঙ্গী তৎপরতা দমন, মাদক দ্রব্য, জাল টাকা ও ভিকটিম উদ্ধার করাসহ অবৈধ অস্ত্র ব্যবসায়ী, মানব পাচারকারী, কুখ্যাত ডাকাত ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসছে।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/২১শে জানুয়ারি, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৪২