২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৫৪

আগামী নির্বাচনে মুক্তিযোদ্ধাদের গুরুত্বপুর্ণ ভুমিকা রাখতে হবে

 

শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি বলেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করে আওয়ামীলীগকে ক্ষমতায আনতে হবে। আর এক্ষেত্রে বীর মুক্তিযোদ্ধাদের গুরুত্বপুর্ণৃ ভুমিকা পালন করতে হবে।

তিনি শনিবার সকালে মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুস্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরিফ মাহামুদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস,উপস্থি ছিলেন ব্রিগেডিয়ার (অব ) মোশারফ হোসেন,সরকার হিতেশ চন্দ্র পুলক মোশারফ হোসেন মনি সিদ্দিকুর রহমান আব্দুল লতিফ প্রমুখ।

একাব্বর হোসেন বলেন সরকার মুক্তিযোদ্ধাদের বিভিন্নভাবে সম্মানিত করেছে। মুক্তিযোদ্ধাদের সরকারকে সমর্থন দিয়ে এগিয়ে নিতে হবে।

মির্জাপুর পুরাতন বাস স্টেশন সংলগ্ন ১২ শতাঙশ জায়গার উপর ১ কোটি ৬৪ লাখ ব্যয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের তিনতলা ভবন নির্মাণ হবে মুক্তিযোদ্ধা অধ্যাপক দুর্লভ বিশ্বাস জানান।

কিউএনবি/রেশমা/২০শে জানুয়ারি, ২০১৮ ইং/দুপুর ১২:৪৮