২৩শে অক্টোবর, ২০১৮ ইং | ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৫১

ঘটনার আধাঘন্টার মধ্যে তিন ছিনতাইকারী আটক

 

শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইর) প্রিিতনিধি : তথ্য প্রযুক্তির সঠিক ব্যবহারের ফলেই ছিনতাইয়ের আধাঘন্টার মধ্যে প্রাইভেটকার সহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

বুধবার সন্ধায় মির্জাপুরের বাঁশতৈল পুলিশ ফাঁড়ির সামনে থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হল মাদারিপুরের শিবপুর উপজেলার কাচিকাটা গ্রামের হাতেম আলীর ছেলে রুবেল মিয়া(৩৫),যাদুয়ারা গ্রামের লিয়াকত খানের ছেলে পাবেল খান(৩০), এবং ব্রাম্মনবাড়িয়া জেলার শড়াইল উপজেলার নোয়াগাও গ্রামের মৃত মিয়া হোসেনের ছেলে প্রাইভেটকার চালক সুজন(৩৫)।

পুলিশ জানায়, সখিপুর উপজেলার তক্তারচালা গ্রামের আব্দুল মান্নানের ছেলে বেকারি ব্যবসায়ী জাকির হোসেন(২৮)। বুধবার বিকেল সাড়ে চারটার দিকে ভ্যান যোগে পেকুয়া থেকে কাইতলা বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি প্রাইভেটকার দিয়ে ছিনতাইকারীরা তার গতিরোধ করে। পরে তিন ছিনতাইকারী অস্ত্রের মুখে জিম্মি করে ওই ব্যবসায়ীর কাছ থেকে নগদ ৪ হাজার ১শ ৫০ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

ঘটনাটি জাকির তার এক আত্মীয়কে জানালে তিনি তাৎক্ষনিক বাশতৈল পুলিশ ফাঁড়িতে ফোন করেন। ফাঁড়ি পুলিশ রাস্তায় বেরিকেড দিয়ে পুলিশ ফাঁড়ির সামনে থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত প্রাইভেটকার সহ তিন ছিনতাইকারীকে আটক করে।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত ) শামল দত্ত বলেন ঘটনার সাথে সাথে প্রযুক্তির সঠিক ব্যবহারের ফলে তাৎক্ষনিক তথ্য পেয়ে পুলিশ ছিনতাইকারীদের আটক করতে সক্ষম হয়। বৃহস্পতিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

 

 

 

কিউএনবি/রেশমা/১৮ই জানুয়ারি, ২০১৮ ইং/দুপুর ২:৫৯