২৭শে জুন, ২০১৯ ইং | ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ১০:৪৩

কুবি শিক্ষক সমিতির নির্বাচনে নীল দলের নিরঙ্কুশ জয়

 

ডেস্ক নিউজ : ২য় বারের মত এবারেও কুমিল্লা বিশ্ববিদ্যালয়(কুবি) শিক্ষক সমিতির নির্বাচনে মূলধারার বঙ্গবন্ধু পরিষদ সমর্থিত নীল দল নিরঙ্কুশ জয় লাভ করেছে। এতে সভাপতি পদে পুননির্বাচিত হয়েছেন বিজ্ঞান অনুষদের ডিন ড. মোঃ আবু তাহের ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এন.এম. রবিউল আউয়াল চৌধুরী।

এদিকে বঙ্গবন্ধু পরিষদের(কামাল-নন্দী) সমর্থিত আরেকটি গ্রুপ মূলধারার বঙ্গবন্ধু পরিষদের সমর্থিত নীল দলের কাছে পরাজিত হয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে উৎসব মুখর পরিবেশে ভোট প্রদান করেন সমিতির সদস্যরা। ভোট গ্রহণ চলে দুপুর দেড়টা পর্যন্ত। শিক্ষকদের ১৭৮ ভোটারের মধ্যে ১৪৬ জন ভোট দিয়েছেন। ভোট গণনা শেষে বৃস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আইনুল হক।

বঙ্গবন্ধু পরিষদ কর্তৃক ঘোষিত প্যানেলই(১৫ টি পদেই) জয়লাভ করেছে। পরিষদের অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন মোঃ নজরুল ইসলাম ও মেহেদী হাসান (সহ-সভাপতি), মোঃ জিল্লুর রহমান সিদ্দিকী (যুগ্ম সাধারণ সম্পাদক), মোঃ এমদাদুল হক (কোষাধ্যক্ষ), মোঃ আবুল হায়াত(সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক), মোহাম্মদ আতিকুর রহমান (প্রচার ও প্রকাশনা সম্পাদক) এবং ৭টি কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মোঃ সাদেকুজ্জামান, ফিরোজ আহমেদ, মোঃ মেহেদী হাসান, জিল্লুর রহমান, মাহবুবুল হক ভুঁইয়া, ড. মোহাম্মদ জুলহাস মিয়া ও ড. মোঃ শামীমুল ইসলাম।

উল্লেখ্য, এটি কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদ, যার মেয়াদকাল এক বছর।

 

 

কিউএনবি/সাজু/১১ই জানুয়ারি, ২০১৮ ইং/রাত ১০:৩৩

Please follow and like us:
0