ব্রেকিং নিউজ
১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫১

নির্ধারিত স্থানে শুভ্রা মুখার্জী হাসপাতাল নির্মাণের দাবিতে নড়াইলে মানববন্ধন

 

শরিফুল ইসলাম নড়াইল প্রতিনিধি : ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর স্ত্রী নড়াইলের মেয়ে শুভ্রা মুর্খাজীর স্ত্রীর নামে প্রস্তাবিত ‘‘শুভ্রা মুখার্জী মেমোরিয়াল হাসপাতাল’’ নির্ধারিত স্থানে নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। বৃহস্পতিবার (১১ জানুয়ারী) দুপুরে নড়াইলের আদালত সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নড়াইল জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট গোলাম নবী, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক এ্যাডভোকেট নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ওমর ফারুক, জেলা ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক সাধন বিশ^াস, ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সদস্য এস কে রুবেল হোসেন প্রমুখ। বক্তারা বলেন যে, ভারতের রাষ্ট্রপতি প্রণব মুর্খাজীর স্ত্রী নড়াইলের মেয়ে প্রয়াত শুভ্রা মুর্খাজীর নামে শহর সংলগ্ন বাশভিটা এলাকায় হাসপাতাল নির্মাণের জন্য জমি ক্রয় করা হয়।

কিন্তু অজ্ঞাত কারণে নতুন করে জায়গা দেখা হচ্ছে। যার কারনে নির্ধারিত স্থানে হাসপাতাল নির্মাণে অনিশ্চয়তার সৃষ্টি হয়েছে। ৭ লাখ জনসংখ্যা অধ্যুষিত নড়াইলবাসীর উন্নত চিকিৎসার কথা বিবেচনা করে দ্রুত সময়ের মধ্যে নির্ধারিত স্থানেই শুভ্রা মুখার্জী মেমোরিয়াল হাসপাতালটি স্থাপনের দাবি জানান।

মানববন্ধনে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ একাত্মতা পোষণ করে অংশগ্রহণ করেন। উল্লেখ্য যে, বেঙ্গলগ্রুপের তত্ত্বাবধায়নে ২০১৭ সালের সালের ফেব্রুয়ারী মাসে সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের বাশভিটায় হাসপাতালের জন্য ২০ বিঘা জমির ওপর হাসাপাতাল নির্মাণের জন্য বালুভরাট শুরু হয়। সম্প্রতি বেঙ্গল গ্রুটের একটি টীম নড়াইলে আসেন এবং হাসপাতাল নির্মাণের জন্য নতুন করে জায়গা খুঁজতে শুরু করেন। এতে সাধারণ জনগনের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

 

 

কিউএনবি/সাজু/১১ই জানুয়ারি, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:১৩

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial