১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:১৬

সাঁথিয়ায় শাহজামাল ও জয়গন নেছা হত্যা মামলার বাদীকে প্রাণনাশের হুমকি

 

মীর ফজলুল করিম বাচ্চু, আর কে আকাশ,পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলার বড় পাইকশা গ্রামের শাহজামাল ও জয়গন নেছা হত্যা মামলার বাদীকে প্রাণনাশের হুমকি দিচ্ছে আসামীরা। আসামীদের প্রাণ নাশের হুমকিতে বাদীর পরিবার প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে।

মামলার বাদী জানান, সাঁথিয়া উপজেলার বড় পাইকশা গ্রামের শাহজামাল ও তার মাতা জয়গন নেছাকে একই এলাকার সন্ত্রাসী মো. আ. রহমান, আনোয়ার হোসেন, আজমত আলী, মো. বাচ্চু, সাইদ বিশ^াস, আমিরুল ইসলাম, হাফেজ খাঁ, জয়নাল খাঁ, হারেজ বিশ^াস, মিরাজুল, ওয়াসিম, নজরুল ইসলাম, মো. ছিকান গং মিলে ঘরের দরজা-জানালা ভেঙ্গে নির্মমভাবে হত্যা করে।

এ ঘটনায় শাহজামালের স্ত্রী মোছা. আরিফা খাতুন বাদী হয়ে সাঁথিয়া থানায় মামলা করেন। হত্যা মামলায় সাঁথিয়া থানার তদন্ত কর্মকর্তা তদন্ত শেষে উল্লেখিত আসামীদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে।

পরবর্তীতে আসামীরা জামিনে ছাড়া পেয়ে বাদীর পরিবার ও প্রত্যক্ষ স্বাক্ষীগণকে মামলা তুলে নেয়ার জন্য চাপ দিচ্ছে। মামলা তুলে না নিলে তারা বাদী ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। আসামীদের হুমকিতে বাদী ও তার পরিবার নিরাপত্তাহীনতায় পালিয়ে বেড়াচ্ছে। এ ঘটনায় বাদীর ভাসুর মো. নজরুল ইসলাম জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশ সুপার বরাবর অভিযোগ জানিয়েছেন।

 

 

 

 

কিউএনবি/সাজু/৯ই জানুয়ারি, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:২৩