১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৪৬

পাবনায় মামুন মটরস-এ টিভিএস মোটরসাইকেলের সেলস সেন্টার উদ্বোধন

 

আর কে আকাশ,পাবনা প্রতিনিধি : পাবনার প্রাণকেন্দ্র আব্দুল হামিদ রোডের টাউন গার্লস স্কুল মাকের্টে পাবনার অন্যতম শিল্প প্রতিষ্ঠান ইনট্রা ফুড লি. এর অঙ্গপ্রতিষ্ঠান মামুন মটরস নামে টিভিএস মোটরসাইকেল এর নতুন সেলস সেন্টার’র উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকাল ৪টায় সেলস সেন্টার এর উদ্বোধন করেন ইনট্রা ফুড ইন্ডাষ্ট্রিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক ও খাজা নগরের খাদেম নূর মুহাম্মদ আজাদ খান চিশতী।

উদ্বোধনের পূর্বে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ফুরফুরা শরিফের আওলাদে মুজাদ্দেদে জামান শাহসুফি হযরত মাওলানা ওমর সিদ্দিকী আল কুরাইশী পীর কেবলা।

এসময় পাবনা জেলা পরিষদের সদস্য মো. শহিদুর রহমান, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান টিংকু, আলহাজ হযরত মাওলানা মুহা. মশিউর রহমান, হযরত মুহা. হাবিবুর রহমান ওয়েসী, মাওলানা মতিউর রহমান, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, ভিপি আ. আজিজ, ইনট্রা ফুড ইন্ডাষ্ট্রিজ লি. এর সহকারী জেনারেল ম্যানেজার মোক্তার হোসেন, পরিচালক (বিক্রয়) সাইদুর রহমান মুন, বাণিজ্যিক কর্মকর্তা মো. ফারুক হোসেন, চিকিৎসক মো. খালেদ হোসেনসহ জেলার বিভিন্ন স্থান থেকে আগত হোন্ডা সার্ভিসিং-এর মেকার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে নূর মুহাম্মদ আজাদ খান বলেন, মামুন মটরস সাধারণ মানুষের হাতে টিভিএস মোটরসাইকেল’র সর্বোৎকৃষ্ট ডিজাইনের, জ্বালানি সাশ্রয়ী ও টেকসই মোটরসাইকেল তুলে দেওয়ার চেস্টা করছে। তাছাড়া মামুন মটরস বিক্রয়োত্তর সেবার ব্যাপারে সর্বাধিক গুরুত্ব আরোপ এবং বাজারে প্রচলিত টিভিএস মোটরসাইকেল’র সকল মডেলের বাইকের খুচরা যন্ত্রাংশের দ্রুত সরবরাহ নিশ্চিত করবে বলেও জানান তিনি। পাবনায় মামুন মটরস নামে টিভিএস মোটরসাইকেলের নতুন সেলস সেন্টার এর উদ্বোধন উপলক্ষে হৃদয়ে পাবনা ও আকাশ নিউজ ২৪ ডটকম পরিবারের পক্ষ থেকে শুভ কামনা জানানো হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/৭ই জানুয়ারি, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৪৩