১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:১৩

কালিয়ার আওয়ামীলীগের জনসভায় : কবিরুল হক মুক্তি বিশ্বাস এমপি

 

শরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার নড়াইল : আগামী একাদশ নির্বাচন নিয়ে ষড়যন্ত্র চলছে এর বিরুদ্বে প্রতিরোধ গড়ে তুলতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি বিশ্বাস এমপি। তিনি বলেন ২০১৪ সালের ৫জানুয়ারী নির্বাচন প্রতিরোধের নামে বিএনপি –জামায়াত সারাদেশে ধবংসহজ্ঞও নৈরাজ্য চালিয়েছিল। এই অপশক্তি আবারও ষড়যন্ত্র করছে। গণতন্ত্র বিজয় দিবস ও দশম সংসদ নিবার্চনের চতুর্থ বর্ষপুর্তিতে তিনি প্রধান অতিথি হিসাবে এ কথা বলেন। কালিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শুক্রবার বিকালে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।

কালিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুন- অর রশিদের সভাপতিত্বে ডাকবাংলো মাঠে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্য বক্তব্য রাখেন নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু, কালিয়া উপজেলা চেয়ারম্যান খান শামীম রহমান অসি, লোহাগড়া পৌর মেয়র মোঃ আশরাফুল আলম, কালিয়া পৌর মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন, কৃষ্ন পদ ঘোষ প্রমুখ ।

প্রধান অতিথি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে উঠেছে। তাই জামায়াত-বিএনপি দেশের উন্নয়ন কে ক্ষতিগ্রস্থ করতে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা সকল অপশক্তির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। তিনি দলীয় নেতা-কর্মীদের সংঘবদ্ধ থেকে দেশের উন্নয়নে কাজ করবার আহবান জানান। জনসভায় প্রায় ত্রিশ হাজার লোকের সমাগম ঘটে।

 

 

 

 

কিউএনবি/সাজু/৬ই জানুয়ারি, ২০১৮ ইং/বিকাল ৫:৩৮