ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:০১

জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মোজাহার আলী প্রধানের মৃত্যু

 

মিজানুর রহমান মিন্টু,জয়পুরহাট প্রতিনিধি : জযপুরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধান শুক্রবার বিকেলে মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহে– রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিস ও কিডনীজনিত রোগে ভুগছিলেন।

৫ জানুয়ারী বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী গণতন্ত্র হত্যাদিবসের কর্মসূচী পালন করে বাড়ীতে ফিরে জুম্মার নামাজ আদায় করেন। বিকেলে অসুস্থবোধ করলে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব ফখরুল ইসলাম, জেলা বিএনপি’র সিনিয়র সহ-সহ সভাপতি সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মস্তোফা, জেলা বিএনপির সহ-সভাপতি ফজলুর রহমান, অধ্যক্ষ শামছুল হক, জেলা যুবদল, জেলা ছাত্রদল, জেলা মহিলাদল, জেলা স্বেচ্ছাসেবক দলসহ দলের সিনিয়ার নেতারা শোক জানিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। মৃত্যুকালে ২ স্ত্রী ৩ পুত্র ২ কন্যা, অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তারমৃত্যুর খবর শোনার পর হাজার হাজার নেতা কর্মী কান্নায় ভেংগে পড়েন। শনিবার বেলা ২টায় জয়পুরহাট কালেক্টরেট মাঠে তার জানাযা অনুষ্ঠিত হবে।

তিনি ১৯৯৭ সালে জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ২০০৮ সালে জয়পুরহাট ১ আসন থেকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন।

 

 

 

 

কিউএনবি/সাজু/৫ই জানুয়ারি, ২০১৮ ইং/রাত ৮:২১