২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৫৯

জয়পুরহাটের হানাইল নো‘মানিয়া কামিল মাদ্রাসার শতবর্ষ পূর্তি উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী

 

মিজানুর রহমান মিন্টু,জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের ঐতিহ্যবাহী হানাইল নো‘মানিয়া কামিল মাদ্রাসা ১শত বছর পূর্তি উৎসব উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী বুধবার শহীদ ডা আবুল কাশেম ময়দান হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রসাশকের চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রসাশক আ. ত. ম. আব্দুলাহেল বাকী। র‌্যালীর উদ্ধোধন করেন জেলা শিক্ষা অফিসার ইব্রাহীম খলিলুল্লাহ।

এ সময় র‌্যালিতে নেতৃত্ব দেন মাদরাসার গর্ভনিং বর্ডি সহ সভাপতি শিল্পপতি আনোয়ারুল হক আনু, শতবর্ষ উদ্যাপন কমিটির আহবায়ক অধ্যক্ষ মোঃ আব্দুল্লাহ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তাহের আলী, ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. আবুল খায়ের মু. ওয়ালী উল্লাহ, একই বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের অধ্যাপক ড. মোঃ কামরুল হাসান, বিজুল দারুলহুদা কামিল মাদ্রাসার মুহাদ্দিস ড. এনামুল হক, কমিটির সদস্য ও সদর উপজেলার জাতীয় পার্টির সভাপতি ও ইউপি সদস্য লোকমান হোসেন সহ অত্র প্রতিষ্ঠানের সাবেক ছাত্র ও অন্যান্য অতিথি এবং নেতৃবৃন্দ। র‌্যালীতে বিপুল সংখ্যক সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মচারী, গর্ভনিং বডির সদস্য বৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষানুরাগি সহ বিশিষ্টি ব্যক্তিবর্গ ও এলাকাবাসী অংশগ্রহণ করে র‌্যালীটি যেন মিলন মেলায় পরিনত হয়।

আজ বৃহঃস্পতিবার সকাল দশটায় মাদ্রাসা মাঠে প্রাক্তন ছাত্র-ছত্রীদের পুনর্মিলনী ও সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি দিয়েছেন শিক্ষামন্ত্রনালয়ের সচিব (কারিগরি ও মাদ্রাসা) মোঃ আলমগীর ও বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত সচিব সাবেক জয়পুরহাট জেলা প্রশাসক অশোক কুমার বিশ্বাস এবং সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন আ‘লীগ এর সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি, বিশেষ অতিথি থাকবেন এ্যাড. সামছুল আলম দুদু এমপি।

 

 

 

কিউএনবি/সাজু/৩রা জানুয়ারি, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৪৪