১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:২১

সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন গুলিবিদ্ধ

 

ফাহাদ হোসেন, সাতক্ষীরা : সাতক্ষীরার দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন (৪২) গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।

মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে সখিপুর বাজার থেকে মটর সাইকলে বাড়ি ফেরার পথে নিজ বাড়ির সামনে তিনি গুলিবিদ্ধ হন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন সাতক্ষীরার দেবহাটা উপজেলার তিলকুড়া গ্রামের শেখ আমজাদ হোসেন আমু।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রাত পৌনে ৯ টার দিকে পারুলিয়া বাজার থেকে ঔষধ কিনে মোটর সাইকেলযোগে সখিপুর ইউনিয়নের তিলকুড়া গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। প্রতিমধ্যে সখিপুর মোড়ে পৌছালে একটি প্রাইভেট কার থেকে তাকে থামার জন্য সিগন্যাল দেয় দুর্বৃত্তরা। এ সময় তিনি না থেমে বাড়ির দিকে এগুতে থাকা অবস্থায় সখিপুর প্রাইমারি স্কুলের সামনে পৌছালে প্রাইভেট কারে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে পিছন দিক থেকে গুলি ছোড়ে।

এসময় গুলিবিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে মৃত ভেবে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুলি তার পাজর ভেদ করে বেরিয়ে গেছে। পথচারী একজন স্কুল শিক্ষক ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতনকে রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হতে থাকায় পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। তার অবস্থা আশংকাজনক।

সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরহাদ জামিল জানান ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতনকে জরুরী ভিত্তিতে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে। তার চিকিৎসা চলছে।

সাতক্ষীরা দেবহাটা থানার অফিসার ইনচার্জ কাজী কামাল হোসেন ঘটনাটি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা ও পাশের বাগান থেকে একজোড়া জুতা উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান শুরু হয়েছে।

 

 

 

কিউএনবি/রেশমা/২রা জানুয়ারি, ২০১৮ ইং/রাত ১১:২০