১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৩৬

এসিল্যন্ড’র বিরুদ্ধে ঘুষ দাবীর অভিযোগ : প্রতিকার চেয়ে ইউএনও’র কাছে অাবেদন

 

আবদুল্লাহ রিয়েল : ফেনীর সোনাগাজী উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. নিজাম উদ্দিন এর বিরুদ্ধে ঘুষ দাবীর অভিযোগ উঠেছে।  এ ব্যাপারে ৩১ ডিসেম্বর রোববার সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী রিপন চন্দ্র রায়।

রিপন উপজেলার দক্ষিন চর ছান্দিয়া গ্রামের  মাখন চন্দ্র রায়ের ছেলে ও সোনাগাজী বাজারের ব্যাবসায়ী। রোববার বিকালে সোনাগাজীতে এক জনাকীর্ণ সাংবাদিক সম্মেলনে রিপন বলেন, নামজারি জমা খারিজের বিরুদ্ধে  এসিল্যান্ড বরাবরে দাখিল করা একটি রিভিউ  অাবেদনের শুনানি কালে গত ১১ ডিসেম্বর এসিল্যন্ডের নাম ভাঙ্গীয়ে  ভুমি অফিসের ঝাড়ুদার খোকন আমার কাছে ২ লক্ষ টাকা দাবী করে বলে, টাকা না দিলে আমার রিভিউ অাবেদন খারিজ করে দিবে।

পরবর্তিতে ২৬ ডিসেম্বর শুনানীতে উপস্থিত হলে, এসিল্যান্ড দাবীকৃত  টাকা না পাওয়ার অাক্রোশে আমার সাথে দুর্ব্যবহার  করে এবং উপযুক্ত তথ্য প্রমান দলিলাদি না দেখে এক তরফাভাবে আমার রিভিউ অাবেদনটি খারিজ করে দেন। যাতে আমি ন্যায় বিচার বঞ্চিত হওয়ার পাশাপাশি অপুরনীয় ক্ষতির সম্মুখীন হই।

এ ব্যাপারে আইনগত প্রতিকারের জন্য সাংবাদিক ভাইদের মাধ্যমে ভুমি মন্ত্রী মহোদয়সহ সংশ্লিস্ট কর্তৃপক্ষের  সার্বিক সহযোগীতা কামনা করি। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. মিনহাজুর রহমান জানান, লিখিত অভিযোগ টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

 

 

 

 

কিউএনবি/রেশমা/৩১শে ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ১১:৪১