২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৩৬

বঙ্গবন্ধু বাংলাদেশের রপকার, প্রধান শিক্ষক বিদ্যালয়ের রপকার

 

শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার বলেছেন একজন বঙ্গবন্ধু যেমন বাংলাদেশ গড়ার রপকার তেমনি একজন প্রধান শিক্ষক একটি বিদ্যালয়ের রপকার। তবে সহকারীদের সহযোগী মনোভাবের ফলে তার পুর্ণতা পায়।তিনি রোববার সকালে উপজেলা সদরের বাইমহাটী সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে এসে শিক্ষক শিক্ষার্থী অভিভাবক এবং সুধীজনের উদ্যেশ্যে একথা বলেন।

সকাল সাড়ে আটটায় মন্ত্রী বাইমহাটী প্রাথমিক বিদ্যালয়ে পৌছালে স্থানীয় সাংসদ আলহাজ একাব্বর হোসেন, টাঙ্গাইর জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহামুদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনেয়ারা বেগম তাকে পুস্পস্তবক সহ স্বাগত জানান।মন্ত্রী বিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিসপ্লে উপভোগ এবং মিউজিয়াম পরিদর্শন করেন।

মন্ত্রী বলেন শিক্ষার পাশাপাশি খেলাধুলা, চলাফেরা, নিয়মানুবর্তিতা যে প্রয়োজন বাইমহাটী প্রাথমিকবিদ্যালয় তার উদাহরণ। শুধু বাইমহাটী নয় সকল শিক্ষাপ্রতিষ্ঠানকেই এটা অনুস্মরণ করতে হবে।স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন বেতন ভাতা বৃদ্ধির জন্য যুগে যুগে আন্দোলন চলেছে। সংশ্লিষ্ঠদের সাথে আলোচনার মাধ্যমে তা সমাধান হবে।

কিউএনবি/সাজু/৩১শে ডিসেম্বর, ২০১৭ ইং/বিকাল ৫:৪৩