২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:৫০

চেলসি ছেড়ে রিয়ালের পথে হ্যাজার্ড!

ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব চেলসির সাথে সম্পর্ক চুকে-বুকে ফেলার ঘোষণা দিয়েছেন বেলজিয়ান ফুটবলার হ্যাজার্ড। নতুন চুক্তির প্রস্তাব দিয়েছিল চেলসি। ইতোমধ্যে তিনি তা প্রত্যাখ্যান করেছেন বলে জানিয়েছেন বেলজিয়ান এ তারকার বাবা। জানা গেছে, রিয়াল মাদ্রিদে যাওয়ার পথ পরিষ্কার রাখতেই নাকি হ্যাজার্ডের এই সিদ্ধান্ত।

এদিকে, কয়েক সপ্তাহ ধরেই বেলজিয়ান ফরোয়ার্ডের বার্নাব্যুতে যোগ দেয়ার জল্পনা-কল্পনা চলছে। কিছুদিন আগে খোদ হ্যাজার্ডই মন্তব্য করেছিলেন, ‘আমি জিনেদিন জিদানের কোচিংয়ে খেললে গর্বিত হব’- আর তাতেই জল্পনাটা বাস্তবতার দিকে মোড় নিল।

 

২০২০ পর্যন্ত চুক্তি থাকা হ্যাজার্ড নবায়ন করতে রাজি হয়নি বলে জানিয়েছেন তার বাবা। বেলজিয়াম সংবাদমাধ্যম ‘লে সোর’কে দেয়া সাক্ষাৎকারে চেলসি তারকার বাবা থিয়েরি বলেছেন, আমার ছেলে চেলসির নতুন চুক্তিতে সাক্ষর করছে না। এই চুক্তি ২০২০ সাল পর্যন্ত।

২০১২ সালে তিনি ফ্রান্সের ক্লাব লিলে থেকে চেলসিতে যোগ দেন হ্যাজার্ড। গত মৌসুমে চেলসির প্রিমিয়ার লিগ জেতার পথে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন তিনি।

 

চেলসিতে যোগ দেয়ার পর চারবার ব্যালন ডি’অরের ৩০ জনের সংক্ষিপ্ত তালিকায় ছিলেন। ব্লুজদের হয়ে ২০১৫ ও ২০১৭ সালে শিরোপা জিতেন তিনি।