২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৫০

দুর্ঘটনায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর, রক্ষা পেল সন্তান

 

ডেস্ক নিউজ : গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী ফারুক খান (৩৫) ও তার স্ত্রী পলি আক্তার রিয়া (২৫) নিহত হয়েছেন। এসময় প্রাণে বেঁচে যায় তাদের চার বছরের সন্তান রিফাত। শনিবার সন্ধ্যায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের ডেগেরচালা এলাকার মৃত সরাফত খানের ছেলে ফারুক খান এবং তার স্ত্রী পলি আক্তার রিয়া। ফারুক চাউলের ব্যবসা করতেন। 

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাসু দেব সিনহা জানান, নাটোরে গ্রামের বাবার বাড়ি বেড়ানো শেষে পলি আক্তার তার সন্তান রিফাতকে নিয়ে শনিবার সন্ধ্যায় কালিয়াকৈরের চন্দ্রা মোড়ে বাস থেকে নামেন ফারুক। এরপর সেখান থেকে ফারুক তার স্ত্রী ও সন্তানকে নিয়ে মোটরসাইকেল যোগে গাজীপুর সিটি কর্পোরেশনের ডেগেরচালাস্থ বাড়ির উদ্দেশ্যে রওনা হন। 

পথি মধ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কড্ডা এলাকায় পৌঁছালে একটি কাভার্ডভ্যান পেছন থেকে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই পলি আক্তার নিহত এবং তার স্বামী ফারুক গুরুতর আহত হয়। 

পরে স্থানীয়রা ফারুককে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানেই তার মৃত্যু হয়। তবে তাদের চার বছরের শিশু সন্তান রিফাত মোটরসাইকেল থেকে ছিটকে পড়লেও অলৌকিকভাবে প্রাণে বেঁচে যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে এবং কাভার্ডভান আটক করে।

কিউএনবি/সাজু/৩০শে ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ১১:১৯