ব্রেকিং নিউজ
১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:০৬

সখিপুরে ধর্ষণ ও পর্ণ গ্রাফির অভিযোগ ব্যবসায়ী আটক

 

খোরশেদ আলম বাবুল,শরীয়তপুর বিশেষ প্রতিবেদক : শরীয়তপুরের সখিপুর থানা পুলিশ ধর্ষণ ও ধর্ষণ চিত্র ভিডিও ধারণ করার অভিযোগে দুলাল ঢালী (৩৮) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে। শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ডিএমখালি ইউনিয়নের চরচন্দা বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে দুলালকে আটক করা হয়। দুলাল ডিএম খালী চরচান্দা ঢালী কান্দি গ্রামের মৃত মেজবা উদ্দিনের ছেলে। একই গ্রামের মিশর প্রবাসীর স্ত্রী দুলালের বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণ চিত্র ভিডিও ধারণের অভিযোগ এনে সখিপুর থানায় মামলা করে।

বাদিনীর অভিযোগের ভিত্তিতে জানাগেছে, দুলাল ঢালী প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ৭ মাস যাবৎ ধর্ষণ করে আসছে। ধর্ষণের চিত্র গোপনে ভিডিও করে এবং ওই ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে বাদিনীর কাছ থেকে নগদ ২ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার হাতিয়ে নেয় দুলাল। অবশেষে ধর্ষণের ভিডিও চিত্র এলাকায় ভাইরাল করে দেয়।

সখিপুর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) একেএম শামীম হাসান বলেন, দুলাল ঢালী চরপাইয়াতলী গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সাথে সম্পর্ক গড়ে তোলে। এ সুবাধে বিভিন্ন সময় তারা শারীরিক সম্পর্ক স্থাপন করে গোপনে ভিডিও ধারণ করে তা বিভিন্ন মানুষের মাঝে ছড়িয়ে দেয়। এ ব্যপারে প্রবাসীর স্ত্রী থানায় অভিযোগ করলে পুলিশ দুলাল ঢালীকে আটক করে। এ বিষয়ে নারী ও শিশু এবং পর্ণ গ্রাফী আইনে মামলা হয়েছে।

কিউএনবি/সাজু/৩০শে ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ১১:০২

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial